BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লুটপাটে বাধা দিয়ে দুষ্কৃতীদের হাতেই খুন একাকী বৃদ্ধা, রাতদুপুরে ব্যাপক চাঞ্চল্য ইছাপুরে

Published by: Sucheta Sengupta |    Posted: March 7, 2022 10:42 am|    Updated: March 7, 2022 10:44 am

Old woman murdered at Ichhapur, North Barackpore by the goons who went for looting | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব দাস, বারাকপুর: লুটপাটে বাধা দিয়ে নিজের বাড়িতেই খুন হলেন একাকী বৃদ্ধা (Old woman)। রাতদুপুরে এই ঘটনায় চাঞ্চল্য ছড়াল উত্তর বারাকপুর (North Barrackpore) পুরসভার ইছাপুর নতুনপাড়া এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম সিক্তা চট্টোপাধ্যায়। তাঁর বয়স ৭০ বছর। এলাকাবাসীর অনুমান, দুষ্কৃতীরা লুটের উদ্দেশ্যে রাতে বৃদ্ধার বাড়িতে চড়াও হয়েছিল। তিনি প্রতিবাদ করায় বাড়ির ভিতরেই তাঁকে খুন করা হয়। রক্তাক্ত অবস্থায় ঘরের মধ্যে থেকে দেহ উদ্ধার হয়েছে তাঁর। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

Murder
এই বাড়িতে খুন হন বৃদ্ধা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, উত্তর বারাকপুর পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের ইছাপুর নতুন পাড়া এলাকার বাসিন্দা সিক্তা চট্টোপাধ্যায় বাড়িতে একাই থাকতেন। তাঁর মেয়ে পুণেতে (Pune) থাকেন। রবিবার রাতে তাঁর বাড়ির দরজা খোলা এবং ঘরে আলো জ্বলতে দেখেন এক প্রতিবেশী। তখনই খটকা লেগেছিল তাঁর। এরপর বাড়ির সামনে গিয়ে বৃদ্ধাকে ডাকাডাকি কোনও সাড়া না পাওয়ায় তিনি ঘরের ভিতরে ঢুকে দেখেন, মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে বৃদ্ধার মৃতদেহ (Murder)।

[আরও পড়ুন: মাধ্যমিকে প্রশ্নফাঁস রুখতে কোন কোন জেলায় বন্ধ থাকবে ইন্টারনেট? দেখে নিন তালিকা

এরপরই স্থানীয়রা খবর দেন থানায়। খবর দেন। খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। প্রতিবেশীদের অনুমান, রাতে সম্ভবত সিক্তাদেবীর বাড়িতে চেনা-পরিচিত কেউ বা কারা এসেছিল। তাই তারা ডাকামাত্র কোনও প্রশ্ন না করে দরজাটি খুলে দিয়েছিলেন তিনি। আর তারপরই তারা লুট করার চেষ্টা করে। তাদের রুখতে গিয়ে প্রাণ হারান সিক্তাদেবী। তবে কীভাবে তিনি খুন হন, সে বিষয়ে এখনও ধোঁয়াশায় পুলিশ। এদিন খবর পেয়ে ঘটনাস্থলে যান স্থানীয় কাউন্সিলর তথা বিদায়ী উপ-পুরপ্রশাসক মলয় ঘোষ। তিনি বলেন, “সিক্তাদেবী বাড়িতে একাই থাকতেন। তার ঘরের আলমারি খোলা ছিল।” স্থানীয়দের অনুমান, দুষ্কৃতীরা তার বাড়িতে লুটের উদ্দেশ্যে এসেছিল। তাই তার ঘরের আলমারি খোলা অবস্থায় ছিল। প্রতিবাদ করায় দুষ্কৃতীরা তাকে খুন করেছে বলেও দাবি করেন স্থানীয়রা।

[আরও পড়ুন: টাক মাথায় গজাবে চুল! দূর হবে খুশকিও, চুলের যত্নে ঘিয়ের ম্যাজিক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে