BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৭  শুক্রবার ২৭ নভেম্বর ২০২০ 

Advertisement

করোনা আক্রান্ত দাসপুরের যুবকের স্ত্রীও, পাঠানো হল বেলেঘাটা আইডি-তে

Published by: Tiyasha Sarkar |    Posted: April 5, 2020 5:30 pm|    Updated: April 5, 2020 5:31 pm

An Images

সম্যক খান, মেদিনীপুরে: দাসপুরের করোনা আক্রান্ত যুবকের স্ত্রীর শরীরেও মিলল মারণ ভাইরাস। একাধিক উপসর্গ নিয় ২ এপ্রিল মেদিনীপুর মেডিক্যালে ভরতি হয়েছিলেন তিনি। সন্দেহ হওয়ায় নমুনা পরীক্ষার জন্য পাঠায় হাসপাতাল। রিপোর্ট পজিটিভ এসেছে বলেই জানিয়েছেন জেলার মুখ্য স্বাস্থ্য অধিকর্তা (CMOH) গিরিশচন্দ্র বেরা।

কয়েকদিন আগেই দাসপুর এক নম্বর ব্লকের নন্দনপুর দুই গ্রাম পঞ্চায়েতের নিজামপুর গ্রামের বাসিন্দা মুম্বই ফেরত এক যুবকের শরীরে মেলে করোনার জীবাণু। এরপরই মেদিনীপুর থেকে তাঁকে পাঠানো হয় কলকাতার বেলেঘাটা আইডি হাসপাতালে। তাঁর পরিবারের ৬ জনকে পাঠানো হয় সরবেড়িয়া বি সি রায় হাই স্কুলে তৈরি ৬০ শয্যার কোয়ারেন্টাইন সেন্টারে। তবে যুবকের শরীরে জীবাণু মেলার পরই তাঁর বাবাকে ভরতি করা হয়েছিল মেদিনীপুর মেডিক্যালে। নমুনা পরীক্ষার জন্য পাঠানো হলে তাঁর শরীরের মেলে করোনার জীবাণু। এরপর একাধিক উপসর্গ দেখা দেওয়ায় ২ এপ্রিল মেদিনীপুর মেডিক্যালে ভরতি করা হয় ওই যুবকের স্ত্রীকে।

[আরও পড়ুুন: মধ্যমগ্রামেও করোনার থাবা, মারণ ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভরতি কাউন্সিলর]

জেলার মুখ্য স্বাস্থ্য অধিকর্তা জানিয়েছেন, উপসর্গে সন্দেহ হওয়ায় নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। রবিবারই হাতে এসেছে রিপোর্ট, করোনা আক্রান্ত যুবকের স্ত্রীও। রবিবারই ওই বধূকে পাঠানো হচ্ছে বেলেঘাটা আইডি-তে। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে ওই যুবক ও তাঁর বাবার। গ্রামের একই পরিবারের পরপর তিনজনের শরীরে মারণ ভাইরাসের অস্তিত্ব আতঙ্ক বাড়িয়েছে স্থানীয়দের। 

[আরও পড়ুুন: ডিজিটাল রেশন কার্ড না থাকলেও মিলবে ডাল-ডাল, অভিনব উদ্যোগ প্রশাসনের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement