BREAKING NEWS

১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

দিঘা থেকে ফেরার পথে ভয়াবহ বাস দুর্ঘটনায় মৃত্যু এক যাত্রীর, আহত বহু

Published by: Tiyasha Sarkar |    Posted: February 3, 2021 2:24 pm|    Updated: February 3, 2021 4:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিঘা (Digha) থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে পর্যটক বোঝাই বাস। জানা গিয়েছে, বাস-লরির মুখোমুখি সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত বহু যাত্রী। ফলে মৃতের সংখ্যা বাড়ার আশঙ্কা করা হচ্ছে।

জানা গিয়েছে, বুধবার ভোরে একটি শীতাতপ নিয়ন্ত্রিত বাস দিঘা থেকে কলকাতায় (Kolkata) ফিরছিল। কুয়াশার কারণে এমনিতেই সমস্যা হচ্ছিল চালকের। চণ্ডীপুরের রসিকাচকের কাছে সামনে থাকা একটি গাড়িকে ওভারটেক করতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে যাত্রীবোঝাই বাসটি। সেই সময় উলটো দিক থেকে আসছিল একটি লরি। বাস-লরির মুখোমুখি সংঘর্ষে দুটি গাড়ি কার্যত দুমড়ে-মুচড়ে যায়। বিষয়টি টের পেয়েই উদ্ধারকাজে হাত লাগান স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। দুমড়ে যাওয়া বাস ও লরি থেকে যাত্রীদের বের করতে রীতিমতো হিমশিম দশা হয় উদ্ধারকারীদের। ইতিমধ্যেই আহতদের উদ্ধার করে ভরতি করা হয়েছে হাসপাতালে। একজনের মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। সূত্রের খবর, বাস ও লরির চালক গুরুতর জখম।

[আরও পড়ুন: জমির মালিকানা নিয়ে টানাপোড়েনে থমকে রেলের কাজ, প্রতিবাদে ট্রেন অবরোধের ডাক]

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, কুয়াশার কারণেই এই দুর্ঘটনা। তবে গাড়ির গতি কত ছিল, তা জানার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন তদন্তকারীরা। এদিনের দুর্ঘটনার কারণে দীর্ঘক্ষণ অবরুদ্ধ হয়ে পড়ে দিঘাগামী জাতীয় সড়ক। পুলিশ আয়ত্তে আনে পরিস্থিতি।

[আরও পড়ুন: একদিনে ৮টি প্রশাসনিক পদ থেকে ইস্তফা দিব্যেন্দু অধিকারীর, তুঙ্গে দলত্যাগের জল্পনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement