BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

পাঁচিল দেওয়া নিয়ে বচসাকে কেন্দ্র করে রণক্ষেত্র মালদহের চাঁচোল, গুলিবিদ্ধ হয়ে মৃত ১

Published by: Tiyasha Sarkar |    Posted: November 3, 2020 1:44 pm|    Updated: November 3, 2020 1:44 pm

An Images

বাবুল হক, মালদহ: বাড়ির সামনে সীমানা বরাবর পাঁচিল দেওয়াকে কেন্দ্র করে দুই পড়শির বিবাদে মঙ্গলবার সাতসকালেই অগ্নিগর্ভ হয়ে উঠল মালদহের (Maldah) চাঁচোল থানার চন্দ্রপাড়া। দু’পক্ষের সংঘর্ষে চলে গুলি। ব্যাপক বোমাবাজিও হয় এলাকায়। সংঘর্ষের জেরে প্রাণ গিয়েছে একজনের। বোমায় গুরুতর জখম হয়েছেন আরও তিনজন।

জানা গিয়েছে, মঙ্গলবার সকালে চন্দ্রপাড়ার যদুপুর গ্রামের বাসিন্দা মোমরেজ আলি তাঁর বাড়ির সামনে পাঁচিল তুলছিলেন। সেই সময় প্রতিবেশী সুখবার আলি ও বাবলু আলিরা মোমরেজ আলিকে পাঁচিল তুলতে বাধা দেয়। এই নিয়েই শুরু হয় কথা কাটাকাটি। কিছুক্ষণের মধ্যেই দু’ক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। চলে গুলি, বোমা। প্রতিপক্ষ গুলি চালালে তা লাগে মোমরেজ আলির বুকে। বোমায় জখম হন তিনজন। তড়িঘড়ি আহতদের মধ্যে ৩ জনকে ভরতি করা হয় চাঁচোল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় মোমরেজ আলির। ওই ব্যক্তির মৃত্যুর খবর পৌঁছতেই উত্তপ্ত হয়ে ওঠে এলাকা।

[আরও পড়ুন: রাতের অন্ধকারে গ্রামে ‘অসামাজিক’ কাজের চেষ্টা, প্রতিবাদ করায় গুলিবিদ্ধ ৩ তৃণমূল কর্মী]

অশান্তির খবর পাওয়ামাত্রই বিশাল বাহিনী-সহ ঘটনাস্থলে যান চাঁচোল মহকুমার এসডিপিও সজলকান্তি বিশ্বাস। সেখানে রয়েছেন চাঁচোল থানার আইসি-ও। পরিস্থিতি শান্ত করার চেষ্টা চালাচ্ছেন তাঁরা। এই ঘটনা প্রসঙ্গে মালদহের পুলিশ সুপার অলোক রাজোরিয়া বলেন, “পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। একজনের মৃত্যুর খবর শুনেছি। পুলিশ আইন অনুযায়ী ব্যবস্থা নিচ্ছে।”

[আরও পড়ুন: মাদ্রাসা শিক্ষকের আল কায়েদা যোগ, মুর্শিদাবাদ থেকে ধৃত জঙ্গিগোষ্ঠীর আরও এক সদস্য!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement