Advertisement
Advertisement
Mahestala

জীবনযুদ্ধে হার, হাসপাতালে মৃত্যু মহেশতলায় বিস্ফোরণে দগ্ধ যুবকের

বুধবার বিস্ফোরণে জখম হন একই পরিবারের ৫ জন।

One youth died in Mahestala fire | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

Published by: Tiyasha Sarkar
  • Posted:October 13, 2022 1:37 pm
  • Updated:October 13, 2022 1:58 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৪ ঘণ্টা যুদ্ধ চালালেও অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন মহেশতলা পুরসভার বাসিন্দা সন্দীপ যাদব। গতকাল অর্থাৎ বুধবার বিস্ফোরণে জখম হয়েছিলেন যাদব পরিবারের পাঁচজন। বাকি ৪ জন এখনও হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গিয়েছে, দক্ষিণ ২৪ পরগনার মহেশতলার রবীন্দ্রনগর থানা এলাকার বাসিন্দা সন্দীপ যাদব। তিনি পেশায় ট্রাক চালক। স্ত্রী রানি যাদব ও তিন সন্তানকে নিয়ে ওই এলাকার বাড়িতেই থাকতেন তিনি। বুধবার ভোর চারটেয় গ্যাসে জল গরম করা হচ্ছিল। সেই সময় আচমকাই ঘরে বিস্ফোরণ হয়। মুহূর্তে দাউদাউ করে জ্বলে ওঠে আগুন। সেই সময় ঘরেই ছিলেন ৫ জন। অগ্নিকাণ্ডে দগ্ধ সকলেই ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েন। প্রাণে বাঁচতে আর্তনাদ শুরু করেন তাঁরা। বিস্ফোরণের তীব্রতায় উড়ে যায় বাড়ির ছাদ, দুমড়ে যায় সিলিং ফ্যান।

Advertisement

[আরও পড়ুন: ন’বছরে অনুব্রতর শিক্ষিকা কন্যার আয় বেড়েছে প্রায় ৩০ গুণ! কীভাবে? তদন্তে CBI]

বিষয়টা টের পেয়েই দমকলে খবর দেন স্থানীয়রা। তবে ইঞ্জিন পৌঁছনোর আগে স্থানীয়রাই আগুন নিয়ন্ত্রণে আনে। দগ্ধ অবস্থায় পাঁচজনকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই চিকিৎসা চলাকালীন বৃহস্পতিবার সকালে মৃত্যু হয় গৃহকর্তা সন্দীপ যাদবের। এখনও হাসপাতালে চিকিৎসাধীন বাকি ৪ জন।

Advertisement

এই ঘটনায় স্বাভাবিকভাবেই শোকের ছায়া এলাকায়। কিন্তু এখনও জানা যায়নি কীভাবে ঘটল এই অগ্নিকাণ্ড। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, গ্যাস সিলিন্ডার লিক করেই এই দুর্ঘটনা হয়।

[আরও পড়ুন: রাজ্যের বিজয়া সম্মিলনীতে যোগ দেওয়ায় ইমন চক্রবর্তীকে বয়কটের ডাক! পালটা দিলেন গায়িকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ