BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বাইক রেসিং করতে গিয়ে দুর্ঘটনা, ৬ নম্বর জাতীয় সড়কে মৃত্যু যুবকের

Published by: Shammi Ara Huda |    Posted: October 28, 2018 3:31 pm|    Updated: October 28, 2018 3:31 pm

Panshkura: Man died in a road accident

কান্নায় ভেঙে পড়েছেন মৃতের স্বজনরা।

সৈকত মাইতি, পাঁশকুড়া:  ফের বেপরোয়া গতি কাড়ল প্রাণ। বাইক রেসিং করতে গিয়ে ছুটির সকালে মৃত্যু হল এক যুবকের। অন্যদিকে রেসিংয়ের মাঝে পড়ে গুরুতর আহত হয়েছেন আরও একজন। মৃত যুবকের নাম অমিত সি(২৮)। বাড়ি হাওড়ার উলুবেড়িয়ার মাঝেরহাটির পানপুরে৷ অমিতবাবু নামী টায়ার কোম্পানির ডিলার। রবিবার সকালে পাঁশকুড়ার মঙ্গলদাঁড়ি এলাকার ছয় নম্বর জাতীয় সড়কের উপরে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

এই ঘটনায় যিনি আহত হয়েছেন তাঁর নাম উত্তম সামন্ত। তিনি স্থানীয় বাসিন্দা। অমিতবাবু যখন গতির টানে খড়গপুরের দিকে বাইক ছুটিয়েছেন। তখন বাইকে চড়ে রাস্তা পারাপার করছিলেন উত্তমবাবু। সেই সময় দুই বাইকের মুখোমুখি সংঘর্ষ সাতসকালে তীব্র আওয়াজে স্থানীয়রা ছুটে এসেছেন। তড়িঘড়ি রক্তাক্ত দু’জনকে পাঁশকুড়ার সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে গেলে অমিত সিংকে মৃত বলে ঘোষণা করা হয়৷ গুরুতর আহত অবস্থায় উত্তম সামন্তকে ভরতি নেওয়া হয়। তবে পরে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

[ত্রিকোণ প্রেমের জের, বিউটি পার্লারের মালকিন খুনে গ্রেপ্তার ২]

মৃতের পরিবার সূত্রে খবর, খুব অল্প বয়সেই ব্যবসায় জাঁকিয়ে বসেছিলেন অমিতবাবু। ছেলের এহেন প্রতিপত্তি দেখে বেশ নিশ্চিন্তই ছিলেন বাবা অশোক সিং। তবে সম্প্রতি তিনি দেখেন বন্ধু সঙ্গে সারাদিন বাইরেই কাটায় ছেলে। দামী বাইক নিয়ে রেস করতেই তার আগ্রহ। কখনও বাইক ছুটিয়ে দিঘা তো কখনও মুকুটমণিপুর। ছেলেকে ঘরমুখো করতে মাস চারেক আগে বিয়েও দেন। তবে তাতেও অবস্থার কোনও বদল আসেনি। এদিন সকালেও বন্ধুদের সঙ্গে বাইক রেসে খড়গপুর যাওয়ার খবরে বাড়িতে ছোটখাটো অশান্তিও হয়। মায়ের নিষেধ অমান্য করেই এদিন সকালে বাড়ি থেকে বেরিয়েছিল। সকাল আটটা নাগাদ মঙ্গলদাঁড়ি এলাকায় বন্ধুদের খানিকটা পিছনে রেখেই দ্রুত এগিয়ে যান অমিত। সামনেই তখন বাইকে রাস্তা পারাপার করছিলেন উত্তম সামন্ত। দুটি বাইকে মুখোমুখি সংঘর্ষেই ভয়াবহ দুর্ঘটনাটি ঘটে। পাঁশকুড়া থানার পুলিশ জানিয়েছে, দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মৃতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। অমিত সিংয়ের কাছে কোনওরকম বাইক রেসিংয়ের বৈধ কাগজপত্র ছিল না। তারপরেও তিনি রেসে বেরিয়েছিলেন। ঘটনাটির তদন্তে তাঁর চার বন্ধুকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে। সেই সঙ্গে চারজনের বাইকও আটক করা হয়েছে।

[শিলিগুড়িতে ৫৫ কেজির সোনার বাট-সহ গ্রেপ্তার ২]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে