Advertisement
Advertisement
PM Modi

আবহাওয়ার মার! তমলুকের সভা বাতিল মোদির, ঝাড়গ্রাম থেকে ক্ষমা চাইলেন ‘গরিবের বেটা’

ঝাড়গ্রাম থেকে ভারচুয়ালি তমলুকে সভা করছেন প্রধানমন্ত্রী।

PM Modi cancels Tamluk rally
Published by: Tiyasha Sarkar
  • Posted:May 20, 2024 4:36 pm
  • Updated:May 20, 2024 5:39 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবহাওয়া খারাপ। বৃষ্টি চলছে জেলায় জেলায়। সেই কারণে বাংলায় এসেও তমলুকের সভা বাতিল করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি(PM Modi)। ঝাড়গ্রামের সভা থেকে তমলুকবাসীর কাছে ক্ষমা চাইলেন নমো।

চলছে অষ্টাদশ লোকসভা নির্বাচন। আজ অর্থাৎ সোমবার পঞ্চম দফার ভোটগ্রহণ (Lok Sabha Election 2024)। এখনও বাকি আরও ২ দফা। স্বাভাবিকভাবেই জোরকদমে চলছে প্রচার। বাংলার জেলায় জেলায় সভা করছেন মোদি-মমতা। সোমবার বাংলায় দুটো সভা করার কথা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। একটি তমলুক, অন্যটি ঝাড়গ্রামে। কিন্তু এদিন সকাল থেকেই গোটা রাজ্যেই আকাশের মুখ ভার। বেলা বাড়তেই শুরু হয়েছে জেলায় জেলায় বৃষ্টি। কোথাও কোথাও বজ্রবিদ্যুৎ-সহ চলছে বৃষ্টি। যার কারণেই এদিন তমলুক অর্থাৎ হলদিয়ার সভা বাতিল করলেন মোদি।

Advertisement

[আরও পড়ুন: ‘১৩ বছর আগে মুখ্যমন্ত্রী হিসাবে প্রথম শপথ’, পুরনো কথা স্মরণ মমতার]

সোমবার বিকেল সাড়ে চারটে নাগাদ ঝাড়গ্রামের সভা শুরু করেন প্রধানমন্ত্রী। শুরুতেই তিনি তমলুকের সভা বাতিলের কথা জানিয়ে সেখানকার বাসিন্দাদের কাছে ক্ষমা চেয়ে নেন। বলেন, “হাজার হাজার মানুষ আমার জন্য অপেক্ষা করছিলেন, কিন্তু আমি যেতে পারলাম না। এর জন্য আমি ক্ষমা চাইছি।” তবে এদিন ঝাড়গ্রাম থেকে ভারচুয়ালি তমলুকে সভা করেছেন তিনি। সেখান থেকে একাধিক ইস্যুতে নিশানা করেছে তৃণমূলকে। বললেন, “তৃণমূলের জাহাজ ফুটো হয়ে গিয়েছে।”

Advertisement

[আরও পড়ুন: লকেটের ‘চোরে’র পালটা অসীমার ‘ডাকাত’, ধনেখালিতে ধুন্ধুমার

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ