Advertisement
Advertisement
PM Narendra Modi

‘সন্দেশখালিতে তৃণমূলের নতুন খেলা, মা-বোনেদের ভয় দেখাচ্ছে’, স্টিং অস্বস্তির মধ্যে দাবি মোদির

সন্দেশখালি থেকে অস্ত্র উদ্ধার নিয়েও কটাক্ষ করেছেন মোদি। তাঁর কথায়, "বোমা, বন্দুক উদ্ধার হচ্ছে। তবু ভোটব্যাঙ্কের জন্য ওদের ক্লিনচিট দিতে ব্যস্ত তৃণমূল।"

PM Narendra Modi opens up on Sandeshkhali video
Published by: Paramita Paul
  • Posted:May 12, 2024 12:51 pm
  • Updated:May 12, 2024 1:07 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্দেশখালি কাণ্ডে একের পর এক ভিডিও ভাইরাল হচ্ছে। প্রকাশ্যে আসছে নিত্যনতুন তথ্য। দাবি করা হচ্ছে, ধর্ষণই হয়নি, সন্দেশখালি ইস্যু পুরোটাই বিজেপির ষড়যন্ত্র। এর মাঝেই বারাকপুরের নির্বাচনী প্রচার থেকে ফের এই ইস্যুতে তৃণমূলকে আক্রমণ শানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। তাঁর দাবি, শেখ শাহজাহানকে বাঁচাতে নতুন খেলা খেলছে তৃণমূল। সন্দেশখালির বোনেদের ভয় দেখাচ্ছে তৃণমূলের গুন্ডারা। ধমকাচ্ছে।

রবিবার বারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিংয়ের সমর্থনে নির্বাচনী সভা করেন প্রধানমন্ত্রী। সেখান থেকেই দুর্নীতি থেকে সন্দেশখালি, কাটমানি থেকে সিএএ, একের পর এক ইস্যুতে রাজ্যের শাসকদল তৃণমূলকে তুলোধোনা করলেন মোদি। ভোটপ্রচারের শুরু থেকেই সন্দেশখালি ইস্যুতে সরব হয়েছেন তিনি। এদিনও ব্যতিক্রম হল না। এদিন মোদির খোঁচা, “সন্দেশখালিতে কী হচ্ছে গোটা দেশ দেখছে। সন্দেশখালির দোষীদের তৃণমূলের পুলিশ বাঁচিয়েছে।”

Advertisement

[আরও পডুন: শোভন-সোহিনীর বিয়ের চর্চার মাঝেই স্বস্তিকা-ইমনের দেখা, ‘এক্স-কে নিয়ে গসিপ?’, প্রশ্ন নেটপাড়ার]

সম্প্রতি সন্দেশখালি কাণ্ড নিয়ে একের পর এক স্টিং ভিডিও সামনে আসছে। যেখানে স্থানীয় বিজেপি নেতাদের বলতে শোনা যাচ্ছে, টাকার বিনিময়ে মহিলাদের দিয়ে ধর্ষণের ভুয়ো অভিযোগ দায়ের করিয়েছে গেরুয়া শিবির। কোথাও দাবি করা হচ্ছে, সাদা কাগজে মহিলাদের স্বাক্ষর করিয়ে নেওয়া হয়েছে। ভোটের বাজারে এই স্টিং ভিডিও দিয়ে বিজেপিকে কোণঠাসা করার চেষ্টা করছে তৃণমূল। এমন পরিস্থিতিতে রাজ্যের শাসকদলকে পালটা দিলেন মোদি। বললেন, “নতুন খেলা শুরু করেছে। তৃণমূলের গুন্ডারা সন্দেশখালির বোনেদের ভয় দেখাচ্ছে। ধমকাচ্ছে।” তাঁর আরও সংযোজন, “দোষীর নাম শাজাহান শেখ, তাই বাঁচানোর চেষ্টা করছে তৃণমূল।”

Advertisement

সন্দেশখালি থেকে অস্ত্র উদ্ধার নিয়েও কটাক্ষ করেছেন মোদি। তাঁর কথায়, “বোমা, বন্দুক উদ্ধার হচ্ছে। তবু ভোটব্যাঙ্কের জন্য ওদের ক্লিনচিট দিতে ব্যস্ত তৃণমূল।”

[আরও পডুন: ‘এমন জায়গায় জিতব, ভোট পণ্ডিতরাও চমকে যাবেন’, বাংলা নিয়ে বড় ঘোষণা মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ