১৭  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সাইকেল না পেয়ে বাস চুরি! চোরের কীর্তিতে হতবাক পুলিশ

Published by: Tiyasha Sarkar |    Posted: December 22, 2019 4:26 pm|    Updated: December 22, 2019 4:27 pm

Police arrested a youth suspect of thft in jhargram

সুনীপা চক্রবর্তী, ঝাড়গ্রাম: চেয়েছিল সাইকেল, কিন্তু তা দিতে রাজি হননি কেউ। কিন্তু গন্তব্যে তো পৌঁছতেই হবে, কী উপায়? সাইকেল না পেয়ে বাস চুরি করে চম্পট দিল এক যুবক। যদিও শেষরক্ষা হয়নি। অবশেষে ঠাঁই হয়েছে শ্রীঘরে।

রবিবার সকাল সাড়ে দশটা নাগাদ যাত্রীবাহী একটি বাস সাঁকরাইল থানার রগড়া থেকে ঝাড়গ্রামে যাচ্ছিল। পথে বাস থেকে নেমে চা খেতে যান সকলে। হঠাৎই চালকের নজরে পড়ে যে বাসটি নেই। শুরু হয় বাসের খোঁজ। এরই মধ্যে গোয়ালমারা এলাকায় একটি সেতুতে ধাক্কা দেয় একটি বাস। আগুন লেগে যায় টায়ারে। উত্তেজিত জনতা বাসচালককে নামিয়ে মারধর শুরু করে। খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় পুলিশ। এরপর ওই বাস চালককে জেরা করতেই প্রকাশ্যে আসে চাঞ্ল্যকর তথ্য।

bus-2

[আরও পড়ুন: লাইনচ্যুত ব্ল্যাক ডায়মন্ড এক্সপ্রেস, কুয়াশা নাকি চালকের অসাবধানতা ? কারণ নিয়ে প্রশ্ন]

জানা গিয়েছে, ওই যুবকের নাম অরিজিৎ দেড়ে। হাওড়ার উদয়নারায়ণপুরের বাসিন্দা ওই যুবক। রগড়া থেকে ঝাড়গ্রামগামী বাসটি চুরি করে লোধাশুলির দিকে চম্পট দিয়েছিল ওই যুবক। কিন্তু শেষরক্ষা হয়নি। নড়বড়ে সেতুতে উঠতেই ঘটে যায় দুর্ঘটনা। তবে পুলিশের তরফে জানানো হয়েছে যে, অভিযুক্ত যুবকের বক্তব্যে সংগতি নেই। ওই যুবক জানিয়েছে, কেউ তাঁকে সাইকেল দিতে রাজি হয়নি। সেই কারণেই বাস নিয়ে চম্পট দিয়েছিল সে। ইতিমধ্যেই অভিযুক্তকে নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ। তবে বর্তমানে প্রাথমিক চিকিৎসার জন্য তাকে হাসপাতালে পাঠানো হয়েছে।

ছবি: প্রতীম মৈত্র

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে