BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

গোষ্ঠী সংঘর্ষ থামাতে গিয়ে আক্রান্ত পুলিশ, অশোকনগরে ASI-সহ জখম ৪ পুলিশকর্মী

Published by: Sucheta Sengupta |    Posted: July 19, 2020 9:21 am|    Updated: July 19, 2020 9:21 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোষ্ঠীদ্বন্দ্ব সামলাতে গিয়ে এবার আক্রান্ত পুলিশ। শনিবার রাতে উত্তেজিত জনতার হাতে আক্রান্ত হলেন উত্তর ২৪ পরগনার অশোকনগরের এএসআই মৃণাল মণ্ডল। আহত হয়েছেন এক কনস্টেবল-সহ ৩ পুলিশকর্মী। জখম অবস্থায় তাঁদের ভরতি করা হয় হাসপাতালে। এই ঘটনায় রাতভর তল্লাশি চালিয়ে মোট ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। এলাকায় আজও থমথমে পরিস্থিতি। মোতায়েন রয়েছে RAF.

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘটনার শুরু দিন দুই আগে। অশোকনগর থানা এলাকার দোগাছিতে দুই জমি মালিক শাজাহান মল্লিক এবং সিরাজুল হকের মধ্যে একটি জমি নিয়ে বিবাদ শুরু হয়। আগেও উভয়পক্ষ সংঘর্ষ জড়িয়ে পড়েছিল। বোমাবাজিও হয়েছিল। এরপর শনিবার সন্ধে থেকে ফের সংঘাত চরমে ওঠে। অভিযোগ, শাজাহান মল্লিকের অনুগামীরা সিরাজুল গোষ্ঠীর উপর হামলা চালায়। ধুন্ধুমার বাঁধে উভয় পক্ষের মধ্যে। আতঙ্কিত হয়ে পড়েন এলাকাবাসী। খবর দেওয়া হয় অশোকনগর থানায়। এএসআই মৃণাল মণ্ডল দলবদল নিয়ে অশান্তি থামানোর জন্য ঘটনাস্থলে পৌঁছন।

[আরও পডুন: ‘তৃণমূলের যুব নেতারা আমফানের ত্রাণের টাকা ও রেশনের চাল লুট করেছে’, বিস্ফোরক দিলীপ]

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছনোমাত্র ইট, বাঁশ নিয়ে পুলিশের উপর হামলায় চালায় উত্তেজিত জনতা। পুলিশের জিপ ভাঙচুর করা হয়। ইটের ঘায়ে জখম হন এক কনস্টেবল। সকলকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় অশোকনগর স্টেট জেনারেল হাসপাতালে। তাঁর কপালে ৫টি সেলাই পড়েছে। জখমদের মধ্যে এই কনস্টেবলের অবস্থাই সবচেয়ে আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে খবর। পুলিশের আক্রান্ত হওয়ার খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে যান ডিএসপি রোহেদ শেখ। তাঁর নির্দেশে রাতভর অভিযুক্তদের খোঁজে চলে পুলিশি অভিযান। তাতেই ধরা পড়েছে ১০ জন। এদের আদালতে পেশ করে নিজেদের হেফাজতে নিতে চায় পুলিশ। অশান্তি এড়াতে এলাকায় মোতায়েন করা হয়েছে RAF.

[আরও পডুন: স্বাস্থ্য ভাল থাকলে করোনা হবে না, রেল আধিকারিকের আজব দাবিতে ক্ষুব্ধ কর্মীরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement