BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রায়দিঘিতে ‘অর্ধনগ্ন’ নাচের অনুষ্ঠান হয়নি, ভাইরাল ভিডিও ভুয়ো, সত্যতা যাচাই করল পুলিশ

Published by: Sayani Sen |    Posted: January 22, 2022 7:04 pm|    Updated: January 22, 2022 10:54 pm

Police claims The video of Raidighis's vulgar dance is fake । Sangbad Pratidin

দেবব্রত মণ্ডল, বারুইপুর: সোশ্যাল মিডিয়ায় রায়দিঘির (Raidighi) ‘অর্ধনগ্ন’ নাচের ভিডিওর সত্যতা যাচাই করল পুলিশ। সুন্দরবন পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) সন্তোষ মণ্ডল জানান, রায়দিঘিতে অশ্লীল নাচ হয়েছে বলে যে ভিডিও ভাইরাল হয়েছে, তা সম্পূর্ণ ভুয়ো। এই ধরনের কোনও নাচের অনুষ্ঠান রায়দিঘিতে হয়নি। যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেটি ২ মাস আগে উত্তর ২৪ পরগনার গোপালনগরের ঘটনা। এই ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে উপযুক্ত আইনানুগ ব্যবস্থাও নেওয়া হয়েছে আগেই।  

শনিবার সোশ্যাল মিডিয়ায় অর্ধনগ্ন নাচের ভিডিওটি ভাইরাল হয়ে যায়। যাতে দেখা যায়, কোভিডবিধি না মেনে রীতিমতো জমায়েত করে চলছে অশ্লীল নাচের অনুষ্ঠান। দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘিতে গঙ্গাপুজো উপলক্ষে এই নাচের আসর বসে বলেও গুজব ছড়ায়। ভিডিওটি প্রায় বিদ্যুতের গতিতে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। ওঠে সমালোচনার ঝড়। কীভাবে প্রকাশ্যে এমন অনুষ্ঠানের আয়োজন করা হল, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। 

Raidighi vulgar dance

[আরও পড়ুন: IPL 2022: বিদেশে নয়, চলতি বছর শর্তসাপেক্ষে আইপিএল হবে দেশের মাটিতেই!]

এ খবর জানাজানি হওয়ামাত্রই নড়েচড়ে বসে পুলিশ। তদন্তে নামে সুন্দরবন পুলিশ জেলার পুলিশ। বেশ কয়েকঘণ্টার মধ্যেই সামনে আসে প্রকৃত সত্য। সুন্দরবন পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) সন্তোষ মণ্ডল জানান, এই ধরনের কোনও অনুষ্ঠান রায়দিঘিতে হয়নি। এটি বনগাঁর গোপালনগরের পুরনো একটি নাচের অনুষ্ঠানের ভিডিও। ইতিমধ্যেই ওই ঘটনায় পুলিশ জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থাও নিয়েছে। 

[আরও পড়ুন: চলন্ত ট্রেনে মহিলা কামরায় যুবতীর শ্লীলতাহানি, ফেসবুক লাইভে চাইলেন সাহায্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে