BREAKING NEWS

২২  মাঘ  ১৪২৯  সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

জয়প্রকাশকে হামলার ঘটনায় ধৃত ৫ অভিযুক্ত, দ্রুত জামিন হয়ে গেল আদালতে

Published by: Subhamay Mandal |    Posted: November 26, 2019 6:51 pm|    Updated: November 26, 2019 6:51 pm

Police nabbed 5 person for assault on Jayprakash Majumder

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করিমপুরে উপনির্বাচনের দিন বিজেপি প্রার্থী জয়প্রকাশ মজুমদারকে শারীরিক নিগ্রহের ঘটনায় গ্রেপ্তার ৫ অভিযুক্ত। গ্রেপ্তারির পর আদালতে পাঁচজনের জামিনও হয়ে গেল দ্রুত। এই ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে।

সোমবার রাজ্যের তিন বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন ছিল। করিমপুরের বিজেপি প্রার্থী জয়প্রকাশ মজুমদার একাধিক জায়গায় বিক্ষোভের মুখে পড়েন। ঘিয়াঘাট এলাকায় বুথজ্যামের খবর পেয়ে সেখানে যান জয়প্রকাশ। সেখানে তিনি আক্রান্ত হন। কিল, চড়, ঘুসি মারা তাঁকে। সংবাদমাধ্যমের সামনে তাঁকে লাথি মেরে ঝোপের মধ্যে ফেলে দেয় এক দুষ্কৃতী। ঘটনায় তারিকুল শেখ-সহ নয় দুষ্কৃতীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করে বিজেপি।

[আরও পড়ুন: উপনির্বাচন ঘিরে দিনভর উত্তপ্ত করিমপুর, চূড়ান্ত হেনস্তার মুখে বিজেপি প্রার্থী জয়প্রকাশ]

মঙ্গলবার বিজেপির অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে ৫ অভিযুক্তকে গ্রেপ্তার করে থানারপাড়া থানার পুলিশ। এদিনই তাদের আদালতে তোলা হয়। দ্রুত তাদের জামিনও হয়ে যায়। এই ঘটনায় পুলিশের ভূমিকায় ক্ষুব্ধ বিজেপি জানিয়েছে, কাউকে না জানিয়ে সবার অগোচরে দুষ্কৃতীদের আদালতে পেশ করেছে পুলিশ। বিজেপি নেতা সায়ন্তন বসু জানিয়েছেন, ‘আমরা এই বিষয়টি নিয়ে কমিশনের কাছে যাব। আন্দোলন তীব্রতর করবে বিজেপি। রাজ্যে গণতন্ত্র নেই। একজন প্রার্থীকে আক্রমণকারীর বিরুদ্ধে সরকার কোনও ব্যবস্থা নেয় না সরকার।’

প্রসঙ্গত, সোমবার ঘটনার পর রাজ্যের বিভিন্ন জায়গায় প্রতিবাদ কর্মসূচি শুরু করে বিজেপি। মঙ্গলবারও বিভিন্ন জেলায় বিক্ষোভ প্রদর্শন করে গেরুয়া শিবিরের নেতা-কর্মীরা। এসবের মধ্যে এদিন অভিযুক্তদের গ্রেপ্তার করে পুলিশ। আর আদালতে তাদের জামিনও হয়ে যায়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে