Advertisement
Advertisement
Suvendu Adhikari

শুভেন্দুর ভাড়া বাড়িতে তল্লাশি, ‘আইপ্যাকের লোক নিয়ে ঢুকেছিল পুলিশ’, তোপ বিরোধী দলনেতার

বিরোধী দলনেতার অভিযোগ, অনুমতি ছাড়াই অভিযান চালায় পুলিশ। কোলাঘাট থানার বাইরে সাংবাদিক সম্মেলন করে তৃণমূলের বিরুদ্ধে তোপ দাগেন শুভেন্দু অধিকারী। থানার সামনে ধরনায় বসেছেন তিনি। 

Police searched Suvendu Adhikari's rented house at Kolkaghat
Published by: Paramita Paul
  • Posted:May 21, 2024 7:29 pm
  • Updated:May 21, 2024 8:50 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোট আবহে শুভেন্দু অধিকারীর ভাড়া বাড়ি তথা অফিসে পুলিশি তল্লাশি। বিরোধী দলনেতার অভিযোগ, অনুমতি ছাড়াই অভিযান চালায় পুলিশ। পালটা পুলিশ বলছে, নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই তল্লাশি। মঙ্গলবার সন্ধের এই ঘটনার পর কোলাঘাট থানার বাইরে সাংবাদিক সম্মেলন করে তৃণমূলের বিরুদ্ধে তোপ দাগেন শুভেন্দু অধিকারী। থানার সামনে ধরনায় বসেছেন তিনি। 

কোলাঘাটে একটি ভাড়া বাড়ি রয়েছে রাজ্যের বিরোধী দলনেতার। প্রায়শই সেখানে থাকেন তিনি। রয়েছে তাঁর অফিসও। এদিন সেখানেই হানা দেয় কোলাঘাট থানার পুলিশ। তল্লাশি চালায় বলে অভিযোগ। খবর পেয়ে তড়িঘড়ি কেশপুর থেকে ছুটে আসেন বিজেপি নেতা। থানার বাইরে দাঁড়িয়ে রাজ্য় সরকারের বিরুদ্ধে তোপ দাগেন শুভেন্দু।

Advertisement

[আরও পড়ুন: হিরণকে ‘বাংলায় বলো’ কাকার ফ্যান দেব! দিলেন রকস্টার খেতাব]

বিরোধী দলনেতার অভিযোগ, “ভাইপোর নির্দেশে পুলিশি হানা। মমতার অত্যাচারের শিকার আমি। তিন বছর ধরে আমার বাবা-মাকে হেনস্তা করা হয়েছে।” এর পরই আইনি পথে পুরো বিষয়টির মোকাবিলা করবেন বলে জানিয়ে থানার সামনে ধরনায় বসেন তিনি। শুভেন্দুর হুঁশিয়ারি, “আজকে রাতের মধ্যেই এর শেষ দেখে ছাড়ব। আইপ্যাকের লোক নিয়ে ঢুকেছিল ওরা। তল্লাশির কোনও অনুমতি ছিল না।” তাঁর আরও দাবি, “পুলিশ আইপ্যাক আমার বেডরুমে ঢুকে গেছে, ফোন করে বলল আমাকে। আমি অপেক্ষা করতে বলেছিলাম। ওসির সঙ্গে কথা হয়। প্রথমে ফোন ধরতে চাননি।” যদিও পুলিশ বলছে, এক দুষ্কৃতীর খোঁজে সেই বাড়িতে গিয়েছিল তারা। 

Advertisement

[আরও পড়ুন: রামকৃষ্ণ মিশনে হামলা প্রসঙ্গ: ‘আমাদের কেউ জড়িত থাকলে ব্যবস্থা নেব’, কথা দিলেন মমতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ