BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

হুড়মুড়িয়ে ভেঙে পড়ল DLRO অফিসের পুরনো ভবন, ২ শ্রমিকের চাপা পড়ার আশঙ্কা

Published by: Tiyasha Sarkar |    Posted: August 18, 2020 7:15 pm|    Updated: August 18, 2020 9:12 pm

An Images

সম্যক খান, মেদিনীপুর: টানা বৃষ্টির মধ্যেই গড়বেতার ভূমি ও ভূমি সংস্কার দপ্তরের পুরনো ভবন ভাঙার কাজ করছিলেন শ্রমিকেরা। সেই সময়ই ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। আচমকাই ভেঙে পড়ল ভবনটির একাংশ। শেষ পাওয়া খবর অনুযায়ী, এই দুর্ঘটনায় জখম হয়েছেন ৩ জন শ্রমিক। আশঙ্কা করা হচ্ছে ভগ্নাংশের নিচে চাপা পড়েছেন আরও ২ জন। শুরু হয়েছে উদ্ধার কাজ।

দীর্ঘদিন ধরেই বেহাল দশা পশ্চিম মেদিনীপুরের গড়বেতার (Garbeta) ভূমি ও ভূমি সংস্কার দপ্তরের এই ভবনটির। সেই কারণেই কিছুদিন আগে সেটি ভাঙার সিদ্ধান্ত নেওয়া হয়। বরাত দেওয়া হয় এক নির্মাণ সংস্থাকে। জানা গিয়েছে, অন্যান্যদিনের মতোই এদিনও ওই সংস্থার অধীন কর্মরত শ্রমিকরা ভবনটি ভাঙার কাজ করছিলেন। সারাদিন বৃষ্টি হওয়ায় কাজ করতে বেশ সমস্যাই হচ্ছিল তাঁদের। এই পরিস্থিতিতে আচমকাই হুড়মুড়িয়ে ভেঙে ভবনের একাংশ। জখম হন ৩ শ্রমিক। খবর দেওয়া হয় দমকলে। পে লোডার দিয়ে শুরু হয় ভগ্নাংশ সরানোর কাজ। তবে বৃষ্টির কারণে উদ্ধারকাজ চালাতে বেশ সমস্যায় পড়তে হচ্ছে দমকল কর্মীদের।

[আরও পড়ুন: মেডিক্যালের পর শিয়ালদহের ইএসআই হাসপাতালের ফার্মাসিতে আগুন]

প্রত্যক্ষদর্শীদের অনুমান, ভগ্নাংশের নিচে চাপা পড়ে গিয়েছেন দুই শ্রমিক। যদিও এবিষয়ে এখনও নিশ্চিতভাবে কিছু জানা যায়নি। উদ্ধার কাজ শেষ হলেই বোঝা যাবে গোটা বিষয়। দুর্ঘটনা প্রসঙ্গে ডিএলআরও (DLRO) তুষার সিংলা বলেন, “একটা দুর্ঘটনা ঘটেছে। দু’জনের চাপা পড়ার বিষয় আমিও শুনেছি। তবে নিশ্চিতভাবে এখনও কিছু জানা যায়নি। উদ্ধারকাজ শেষ হওয়ার পরই পরিস্থিতি বোঝা যাবে।”

দেখুন ভিডিও: 

[আরও পড়ুন: ডাক্তারদের উপর হামলার ঘটনায় কড়া রাজ্য, তৈরি হল গ্রিভান্স সেল, নজর রাখবে স্বরাষ্ট্রদপ্তর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement