৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘প্রেমিক হিসেবে আপনি ব্যর্থ’, কোন্নগরে মিছিলের আগে পোস্টারে সৌমিত্র খাঁ’কে কটাক্ষ

Published by: Abhisek Rakshit |    Posted: February 6, 2021 12:18 pm|    Updated: March 18, 2021 1:40 pm

An Images

দিব্যেন্দু মজুমদার, হুগলি: কোন্নগরে ব়্যালির আগেই বিড়ম্বনায় পড়লেন সাংসদ তথা বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ (Saumitra Khan)। যে যে রাস্তা দিয়ে তাঁর মিছিল যাওয়ার কথা ছিল, সেই রাস্তাতেই দেখা গেল একাধিক পোস্টার। যেখানে তাঁকে রীতিমতো কটাক্ষ করে আবার লেখা ‘প্রেমিক হিসেবে আপনি ব্যর্থ’। আর এই পোস্টার নিয়েই রীতিমতো উত্তেজনা ছড়াল গোটা এলাকায়।

জানা গিয়েছে, শনিবার কোন্নগরের (Konnagar) জোড়াপুকুর থেকে চাপদানি এলাকায় বাইক মিছিল করার কথা ছিল সৌমিত্র খাঁয়ের। কিন্তু পুলিশ সেই বাইক মিছিলের অনুমতি দেয়নি। ফলে বাইক ব়্যালির জায়গায় পদযাত্রার কর্মসূচি নেওয়া হয়েছে বিজেপির তরফ থেকে। কিন্তু সেই পদযাত্রার আগেই গোটা এলাকা পোস্টারে ছয়লাপ। তাতে আবার লেখা, “ভালবাসার প্রতিদান কেবল শোভন চট্টোপাধ্যায় দিতে পেরেছেন, প্রেমিক হিসেবে আপনি পুরোপুরি ব্যর্থ”। এখানেই শেষ নয়, গোটা রাস্তাতেই কালো পতাকার ছড়াছড়ি। আর তা যে বিজেপি সাংসদকে উদ্দেশ্য করেই তা আর বলার অপেক্ষা রাখে না। কারণ সম্প্রতিই তাঁর স্ত্রী সুজাতা খাঁ বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন। আর তারপরই স্ত্রীকে ডিভোর্সের নোটিস পাঠান সৌমিত্র। সাংবাদিক সম্মেলন করে সেকথা জানিয়েওছিলেন বিজেপি (BJP) যুব মোর্চার রাজ্য সভাপতি। আর তাই তাঁর নামে এই পোস্টার। গোটা ঘটনায় শাসক দল তৃণমূলের দিকেই অভিযোগ বিজেপির। যদিও অভিযোগ অস্বীকার করেছেন স্থানীয় তৃণমূল নেতারা।

[আরও পড়ুন: ভরসা ‘স্বাস্থ্যসাথী’, হাসপাতালে বিনামূল্যেই কেমোথেরাপি করালেন ক্যানসার রোগী]

এদিকে, বিজেপির এই কর্মসূচি ঘিরে গোটা এলাকায় পরিস্থিতি রীতিমতো উত্তেজিত। একদিকে তৃণমূল কংগ্রেসের কর্মীরা স্লোগান দিচ্ছেন। অন্যদিকে, পালটা স্লোগান দিচ্ছেন বিজেপির কর্মীরাও। ইতিমধ্যে সেখানে পৌঁছেছেন কাঞ্চনা মৈত্র। স্লোগান-পালটা স্লোগান প্রসঙ্গে তিনি বলেন, “এভাবে আটকানো যাবে না। বিজেপি মানুষের হৃদয়ে রয়েছে।” ঘটনাস্থলে কোনওপ্রকার অপ্রীতিকর পরিস্থিতিতে এড়াতে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: সিবিআইয়ের পর কয়লা কাণ্ডের তদন্তে সিআইডিও, দিনভর খনি এলাকায় চলল তল্লাশি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement