BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফের প্রধানমন্ত্রী হোন মোদি, মনস্কামনা পূরণের জন্য অন্নত্যাগ পুরোহিতের

Published by: Tanumoy Ghosal |    Posted: March 26, 2019 8:53 pm|    Updated: March 26, 2019 8:53 pm

Priests shuns food till Narendra Modi becomes PM again

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল:  নরেন্দ্র মোদিকে আবারও প্রধানমন্ত্রী হিসাবে দেখতে চেয়ে উপবাস শুরু করেছেন এক মোদি-ভক্ত। জামুড়িয়ার নিঘার এক শিবমন্দিরের পুরোহিত আর্যপ্রহ্লাদ গিরি ভগবানের কাছে তাঁর মনস্কামনা পূরণের জন্য মানত করেছেন। তিনি চান, কেন্দ্রে ফের ক্ষমতায় আসুক এনডিএ আর প্রধানমন্ত্রী হোন নরেন্দ্র মোদিই।

[ আরও পড়ুন: তৃণমূলের প্রতীক আঁকা টি-শার্ট গায়ে বিজেপির দেওয়াল লিখন, কে এই যুবক?]

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একনিষ্ঠ ভক্ত তিনি। তবে সরাসরি বিজেপির সঙ্গে যুক্ত নন। তাই ভোটের মরশুমে প্রচারে নামার প্রশ্ন নেই। তবে নিজের মতো করে নরেন্দ্র মোদিকে ফের প্রধানমন্ত্রী করার লড়াইয়ে শামিল জামুড়িয়ার নিঘা এলাকার একটি শিবমন্দিরে পুরোহিত আর্যপ্রহ্লাদ গিরি। মনোস্কামনা পূরণের জন্য কৃচ্ছসাধনের পথ বেছে নিয়েছেন তিনি। আর্যপ্রহ্লাদ গিরি ঠিক করেছেন যে, ভোটের পর ফলাফল, তারপর নতুন সরকারের শপথ গ্রহণ যতদিন না হচ্ছে,  ততদিন তিনি অন্নভোগ মুখে তুলবেন না। নুন জাতীয় খাবার খাবেন না। সারাক্ষণই মন্দিরে জপ করছেন তিনি, খুব প্রয়োজন না পড়লে বাইরেও বেরোচ্ছেন না। একমাস ধরে এই কৃচ্ছসাধন চলবে বলে জানা গিয়েছে।

শিবমন্দিরের পুরোহিত আর্যপ্রহ্লাদ গিরি জানিয়েছেন, মোদিই দেশের সেরা প্রধানমন্ত্রী। দেশের অখণ্ডতা রক্ষায় তাঁর সঙ্গে আর কারও তুলনা চলে না। পরিবারের লোকেরা জানিয়েছেন, পাঁচ বছর আগে লোকসভা ভোটের সময় একই মনস্কামনাপূরণের জন্য অন্নভোগ ত্যাগ করেছিলেন তিনি। দশদিন  মৌনব্রতে ছিলেন। এবারেও শেষ দশদিন  মৌনব্রত পালন করবেন।

[ আরও পড়ুন: প্রার্থী ঘোষণায় এত দেরি কেন? ধৈর্য হারিয়ে শীর্ষ নেতৃত্বকে প্রশ্ন রানাঘাটের বিজেপি কর্মীদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে