BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দুমকা যাওয়ার পথে অন্ডালে প্রধানমন্ত্রী, রাজ্য নিয়ে রিপোর্ট দিলেন বিজেপি নেতারা

Published by: Sayani Sen |    Posted: December 15, 2019 5:41 pm|    Updated: December 15, 2019 5:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংশোধিত নাগরিকত্ব বিল বা CAA’র প্রতিবাদে উত্তপ্ত গোটা রাজ্য। এই পরিস্থিতিতে ঝাড়খণ্ডের দুমকায় ভোটপ্রচারে যাওয়ার আগে দুর্গাপুরের অন্ডালে নামেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এদিকে, তাঁর সফরের আগেই উত্তপ্ত হয়ে ওঠে দুর্গাপুরের ২ নম্বর জাতীয় সড়কের ওল্ড কোর্ট মোড়। পোড়ানো হয় নরেন্দ্র মোদির কুশপুতুলও।

ঝাড়খণ্ডে তিনটি দফার নির্বাচন হয়ে গিয়েছে। তার মাঝে রবিবার দুমকায় যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেখানে যাওয়ার আগে অন্ডালের কাজী নজরুল ইসলাম বিমানবন্দরে নামেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী দুপুর একটা নাগাদ সেখানে নামেন তিনি। দলের তরফে তাঁকে স্বাগত জানান বিশ্বপ্রিয় রায়চৌধুরী। খুব সময়ের মধ্যে দলীয় নেতাদের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী। সূত্রের খবর, সংশোধিত নাগরিকত্ব আইন বা CAA’র পর রাজ্যের বর্তমান পরিস্থিতি নিয়ে ওই বৈঠকে প্রধানমন্ত্রীর কাছে রিপোর্ট পেশ করেন দলীয় নেতারা। তারপর আবার দুমকার উদ্দেশ্যে রওনা দেন প্রধানমন্ত্রীর।

[CAA বিক্ষোভ: ফের অগ্নিগর্ভ মুর্শিদাবাদ, এবার প্রতিবাদের আগুনে পুড়ল রেজিনগর স্টেশন]

CAA’র প্রতিবাদে গত দু’দিন ধরেই জ্বলছে বাংলা। বিভিন্ন প্রান্তে আগুন জ্বালিয়ে ভাঙচুর চালাচ্ছে বিক্ষোভকারীরা। এই পরিস্থিতিতে এ রাজ্য ছুঁয়ে প্রধানমন্ত্রী দুমকা সফর ঘিরে অশান্তির পরিবেশ তৈরি হওয়ার আশঙ্কা ছিল যথেষ্ট। তাই আগে থেকেই বাড়ানো হয়েছিল বিমানবন্দর চত্বরের নিরাপত্তা। তবে তা সত্ত্বেও দুর্গাপুরের একাধিক এলাকায় এদিন বিক্ষোভ দেখান সংশোধিত নাগরিকত্ব আইনের বিরোধীরা। দুর্গাপুরের দু’নম্বর জাতীয় সড়কের ওল্ড কোর্ট মোড়ে পোড়ানো হয় নরেন্দ্র মোদির কুশপুতুলও। একটি মিছিলও করে বিক্ষোভকারীরা। সার্ভিস রোড ধরে ভিরিঙ্গি মোড় হয়ে ফের ওই মিছিলটি ওল্ড কোর্ট মোড়েই ফিরে আসে। সেখানেই পোড়ানো হয় মোদির কুশপুতুল।

CAA-protest

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement