ad
ad
Howrah

সম্পত্তি নিয়ে বিবাদ, ঘণ্টার পর ঘণ্টা বিশেষভাবে সক্ষম শিশুকে ফ্ল্যাটে আটকে রাখল প্রোমোটার

গ্রেপ্তার ১।

Promoter allegedly locked child in flat for hours in Howrah | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

Published by: Paramita Paul
  • Posted:September 20, 2022 8:50 pm
  • Updated:September 20, 2022 8:50 pm

অরিজিৎ গুপ্ত, হাওড়া: ফ্ল্যাট নিয়ে প্রোমোটারের সঙ্গে সম্পত্তিগত বিবাদ। আর তার জেরে ফ্ল্যাটের বাসিন্দা এক ব্যক্তির ৯ বছরের বিশেষভাবে সক্ষম বালককে ৪ ঘন্টা ওই ফ্ল্যাটের ভিতরেই তালা বন্ধ করে রাখার অভিযোগ উঠল ওই প্রোমোটারের বিরুদ্ধে। অবশেষে পুলিশ গিয়ে ওই ফ্ল্যাটের তালা ভেঙে বালকটিকে উদ্ধার করে। পাশাপাশি গ্রেপ্তার করে প্রোমোটারের এক সঙ্গীকে। এই ঘটনায় ওই প্রোমোটারের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের হওয়ার পরই তদন্ত শুরু করেছে পুলিশ। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটে ডোমজুড়ের কাছারি বাড়ি এলাকায়।

রোহিত পরামানিক (৯) নামে বিশেষভাবে সক্ষম ওই বালকের মা মামনি পরামানিক এদিন জানান, ফ্ল্যাটের কাছেই একটি কাজ সেরে ফিরে তিনি দেখেন প্রোমোটারের এক সঙ্গী ওই বহুতল আবাসনে তাঁর দোতলার ফ্ল্যাটে তালা মেরে দিয়ে চলে যাচ্ছেন। ভিতরে তাঁর বিশেষভাবে সক্ষম বালক আটকে রয়েছে। তাঁর অভিযোগ, প্রোমোটারের ওই সঙ্গীকে অনেক বললেও তিনি তালা খোলেননি। চাবি নিয়ে অন্যত্র চলে যান। এভাবে ঘন্টা দুই-তিন কেটে যায়। পরিস্থিতি খারাপ বুঝে ছেলেকে বাঁচাতে তাঁরা ডোমজুড় থানায় ফোন করেন। পুলিশ এসে তালা ভেঙে তাঁর বিশেষভাবে সক্ষম ছেলেকে উদ্ধার করে।

[আরও পড়ুন; যুবকের পেট থেকে মিলল আস্ত ডিওডোরেন্টের বোতল! অস্ত্রোপচার করতে গিয়ে তাজ্জব বর্ধমানের চিকিৎসকরা]

ওই আবাসনে ফ্ল্যাট সংক্রান্ত সম্পত্তিগত বিবাদের জেরেই স্থানীয় প্রোমোটার তাঁর সঙ্গীকে দিয়ে এই কাজ করায় বলে অভিযোগ করেন মামনি দেবী। ঘটনার পরই এদিন দুপুরেই মামনি দেবী ও তাঁর স্বামী ধনঞ্জয় পরামাণিক ডোমজুড় থানায় গিয়ে তাঁদের বিশেষভাবে সক্ষম ছেলেকে তালা বন্ধ করে আটকে রাখার জন্য অভিযোগ দায়ের করেন। অভিযোগ পাওয়ার পরই পুলিশ খোকন মন্ডল নামে প্রোমোটারের ঘনিষ্ঠ এক যুবককে গ্রেপ্তার করে তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে খবর, ওই ফ্ল্যাটের বাসিন্দা ধনঞ্জয় পরামাণিকের সঙ্গে ফ্ল্যাট বা আবাসনের সম্পত্তির ভাগ নিয়ে দীর্ঘদিনের বিবাদ। প্রায়ই সেই বিবাদ চলে। এদিনও সকালে তা নিয়ে দু’পক্ষের ঝগড়াঝাঁটি হয়। আর তার পরই ধনঞ্জয়বাবুর ছেলেকে আটকে রাখার ঘটনা ঘটে।

[আরও পড়ুন; দু’দিন নিখোঁজ থাকার পর প্রতিবেশীর ছাদে মিলল খুদের দেহ, অভিযুক্তের বাড়িতে ভাঙচুর, রণক্ষেত্র বীরভূম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ