১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সহকর্মীদের সামনেই সার্ভিস রিভলবার থেকে গুলি চালিয়ে আত্মঘাতী NVF কর্মী

Published by: Abhisek Rakshit |    Posted: September 5, 2021 10:10 pm|    Updated: September 5, 2021 10:10 pm

Purulia: NVF officer shoots himself, died | Sangbad Pratidin

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: পুরুলিয়ায় (Purulia) মর্মান্তিক ঘটনা। টহলদারি ভ্যানে সহকর্মীদের সামনেই নিজের সার্ভিস রিভলবার দিয়ে গুলি চালিয়ে আত্মঘাতী হলেন এক NVF কর্মী। আর এই ঘটনাতেই তীব্র চাঞ্চল্য ছড়াল পাড়া থানা এলাকায়।

জানা গিয়েছে, মৃত NVF বা ন্যাশনাল ভলেন্টিয়ার ফোর্সের ওই কর্মীর নাম প্রণব মাহান্তি। বয়স ৩২ বছর। ওই NVF কর্মীর বাড়ি বলরামপুর থানা এলাকায়। দীর্ঘদিন ধরেই পাড়া থানায় কর্মরত ছিলেন তিনি। ঘটনার দিন অর্থাৎ রবিবার বিকেলে টহলদারি ভ্যানে এলাকায় টহল দিতে বেরিয়েছিলেন পাড়া থানার পুলিশ আধিকারিকরা। সহকর্মীদের সঙ্গে ছিলেন প্রণব বাবুও। কিন্তু পাড়া থানার অন্তর্গত রঘুনাথপুর-সাঁওতালডিহি রাস্তায় কোলডির মোড়ের কাছে টহলদারি ভ্যানের মধ্যেই আচমকা সার্ভিস রিভলবার দিয়ে নিজেকে লক্ষ্য করেই পরপর দুটি গুলি করেন তিনি।

[আরও পড়ুন: দেহরক্ষী মৃত্যু মামলা: সোমবার CID’র তলব এড়াতে পারেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী]

এরপর দ্রুত তাঁকে দেবেন মাহাতো গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা পরীক্ষা করে প্রণববাবুকে মৃত বলে ঘোষণা করেন। আর এই খবর প্রকাশ্যে আসতেই গোটা এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়ায়। ইতিমধ্যে মৃত্যুর কারণ জানতে তদন্তও শুরু করেছে পুলিশ। ঘটনাস্থলে যান পুরুলিয়ার পুলিশ সুপার এস সেলভামুরুগান।

তবে প্রণববাবুর সহকর্মীদের আশঙ্কা, গত বেশ কয়েকদিন ধরেই মানসিক অবসাদে হয়তো ভুগছিলেন তিনি। আর সেটা তাঁর আচার-আচরণে স্পষ্টও হয়ে উঠেছিল। তবে আপাতত মৃত্যুর কারণ জানতে তদন্ত করছে পুলিশ।

[আরও পড়ুন: আগ্নেয়াস্ত্র হাতে রাস্তায় দাপাদাপি দুষ্কৃতীদের, দিনেদুপুরে তীব্র আতঙ্ক ইসলামপুরে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে