BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘সরকারি সুবিধা নেব না কেন?’, স্বাস্থ্যসাথী কার্ড নিয়ে বললেন পুরুলিয়ার বিজেপি সাংসদের ভাই

Published by: Tiyasha Sarkar |    Posted: January 20, 2021 2:37 pm|    Updated: January 20, 2021 3:24 pm

An Images

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: এবার ‘দুয়ারে সরকার’ শিবিরে লাইন দিয়ে স্বাস্থ্যসাথীর কার্ড করালেন পুরুলিয়ার বিজেপি সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতোর (Jyotirmay Singh Mahato) ভাই-ভাইপো। কার্ড নিয়ে তাঁরা বললেন, “রাজ্য সরকারের সুবিধা নেবেন না কেন?” এবিষয়ে প্রতিক্রিয়া মেলেনি সাংসদের।

বিজেপি (BJP) নেতারা বারবার প্রশ্ন তুলছেন স্বাস্থ্যসাথী কার্ড নিয়ে। অধিকাংশেরই দাবি পুরোটাই ‘ভাওতা’। আদতে ওই কার্ডের কোনও মূল্যই নেই। অথচ একের পর এক বিজেপি নেতাদের পরিবারের সদস্যরা স্বাস্থ্যসাথী কার্ড নিচ্ছেন। এবার পুরুলিয়ার বিজেপি সাংসদের খুড়তুতো ভাই কৃত্তিবাস মাহাতো ও ভাইপো পরমেশ্বর লাইনে দাঁড়িয়ে স্বাস্থ্যসাথী কার্ড নিলেন। এবিষয়ে প্রশ্ন করা হলে কৃত্তিবাস বলেন, “আমরা সবাই কার্ড করিয়েছি। কেন সরকারি সুবিধা থেকে বঞ্চিত হব?” একই কথা বলেন ভাইপো পরমেশ্বর মাহাতোও। এবিষয়ে জ্যোতির্ময় সিং মাহাতোর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। তবে জানা গিয়েছে, সাংসদ ও তাঁর মা অম্বিকা দেবী এই প্রকল্পের সুবিধা নেননি।

[আরও পড়ুন: গাড়িতে দু’ঘণ্টা আটকে ছিলাম, বাঁচব ভাবিনি’, ধুপগুড়ি দুর্ঘটনার অভিজ্ঞতা জানালেন জখম চালক]

এই প্রথম নয়, এর আগে একাধিক বিজেপি নেতার পরিবারের সদস্যরা স্বাস্থ্যসাথী কার্ড নিয়েছেন। এমনকী রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের ভাইয়ের স্ত্রীকে দেখা গিয়েছিল স্বাস্থ্যসাথীর লাইনে। এরপর মেদিনীপুরে বিজেপি সাংসদ বলেছিলেন, ‘‘আমি স্বাস্থ্যসাথীর কার্ডের বিরোধিতা করছি না। আমি সরকারের প্রতারণার বিরোধিতা করছি। স্বাস্থ্যসাথী কার্ড করার সুযোগ পেলে আমিও করব।’’ পাশাপাশি নিজের অবস্থানে অনড় থেকে তিনি প্রশ্ন ছুঁড়ে দেন, “কার্ড পেলেন অথচ সুযোগ পেলেন না, তাহলে স্বাস্থ্যসাথীর কার্ড মাথায় নিয়ে শুয়ে থাকলে কি জ্বর কমবে?”

[আরও পড়ুন: ‘লালু প্রসাদের মতোই অবস্থা হবে ওঁর’, নাম না করে মমতাকে তীব্র কটাক্ষ দিলীপের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement