Advertisement
Advertisement
Rahul Gandhi

সোনিয়ার জরুরি তলব! ন্যায় যাত্রায় কাটছাঁট করে দিল্লি ফিরছেন রাহুল

বাংলায় ন্যায় যাত্রা শুরুতেই শেষ! আপাতত স্থগিত কংগ্রেসের ভারত জোড়ো ন্যায় যাত্রা। বৃহস্পতিবার দুপুরেই তড়িঘড়ি দিল্লি ফিরে গেলেন রাহুল গান্ধী। সূত্রের খবর, সোনিয়া গান্ধী জরুরি তলব করেছেন তাঁকে। দুপুরেই হাসিমারা থেকে বিশেষ বিমানে রওনা দিয়েছেন প্রাক্তন কংগ্রেস সভাপতি।  

Rahul Gandhi will return to Delhi amidst Bharat Jodo Nyay Yatra | Sangbad Pratidin

ছবি: X হ্যান্ডেল

Published by: Paramita Paul
  • Posted:January 25, 2024 1:06 pm
  • Updated:January 25, 2024 2:35 pm

সংবাদ প্রতিদিন ব্যুরো: বাংলায় ন্যায় যাত্রা শুরুতেই শেষ! আপাতত স্থগিত কংগ্রেসের ভারত জোড়ো ন্যায় যাত্রা। বৃহস্পতিবার দুপুরেই তড়িঘড়ি দিল্লি ফিরে গেলেন রাহুল গান্ধী। সূত্রের খবর, সোনিয়া গান্ধী জরুরি তলব করেছেন তাঁকে। দুপুরেই হাসিমারা থেকে বিশেষ বিমানে রওনা দিয়েছেন প্রাক্তন কংগ্রেস সভাপতি।  

বৃহস্পতিবারই অসম থেকে কোচবিহারে দিয়ে বাংলায় প্রবেশ করে রাহুল গান্ধীর ন্যায় যাত্রা। সূত্রের খবর, আজ রাতেই যাত্রা মাঝপথে স্থগিত করে দিল্লি ফিরে যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু মাঝপথে, বাংলায় ঢোকার কয়েক ঘণ্টার মধ্যে তড়িঘড়ি সোনিয়াপুত্রের এই দিল্লিযাত্রা ঘিরে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে। প্রাথমিকভাবে খবর শোনা গিয়েছিল, কংগ্রেস নেত্রী অসুস্থ। তাই হয়তো ফিরছেন রাহুল। বেলা গড়াতেই জানা যায়, সোনিয়া গান্ধীই জরুরি তলব করেছেন। আর এই তলব নিয়ে শুরু হয়েছে জলঘোলা।  

Advertisement

লোকসভা নির্বাচন যত এগিয়ে আসছে ততই চওড়া হচ্ছে ইন্ডিয়া জোটের ফাটল। ইতিমধ্যে বাংলায় ‘একলা চলো’ নীতি নিয়েছে তৃণমূল (TMC)। পাঞ্জাবেও ‘হাত’ ছেড়েছে আম আদমী পার্টি (AAP)। কংগ্রেসের সঙ্গে দূরত্ব বাড়ছে বিহারের নীতীশ কুমারেরও। অথচ বিজেপির বিরুদ্ধে সকলকে নিয়ে লড়তে চায় কংগ্রেস। সূত্রের খবর, বিশেষ করে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে বিশেষ গুরুত্ব দিচ্ছে তারা। এমন পরিস্থিতিতে তৃণমূলের অবস্থান নিয়ে চিন্তা বেড়েছে হাতশিবিরে। ওয়াকিবহাল মহলের অনুমান, বাংলায় ন্যায়যাত্রা নিয়ে কৌশল ঠিক করতেই তড়িঘড়ি তলব। তবে এ বিষয়ে দলের তরফে এখনও কিছু জানানো হয়নি।

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ