×

৫ ফাল্গুন  ১৪২৫  সোমবার ১৮ ফেব্রুয়ারি ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

৫ ফাল্গুন  ১৪২৫  সোমবার ১৮ ফেব্রুয়ারি ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কৃষ্ণগঞ্জের বিধায়ক সত্যজিৎ বিশ্বাসকে খুনের প্রতিবাদে রেল অবরোধ করল এলাকার তৃণমূল কর্মী সমর্থকরা। সোমবার শিয়ালদহ-গেদে শাখার ভায়না স্টেশনে অবরোধ শুরু করে তারা। সকাল ৯টা ১৫ মিনিট থেকে শুরু হয় অবরোধ। তৃণমূলের দাবি, সত্যজিৎ বিশ্বাসকে খুন করেছে বিজেপির কর্মীরা। অবিলম্বে দোষীদের শাস্তি দিতে হবে। শেষ খবর অনুযায়ী, অবরোধ এখনও চলছে। সপ্তাহের প্রথম কাজের দিনে ভোগান্তিতে নিত্যযাত্রীরা।

ক্রমশ বড় আকার নিচ্ছে কৃষ্ণগঞ্জের বিধায়ক সত্যজিৎ বিশ্বাসের হত্যা মামলা। রহস্যের পরত একে একে খুলছে। খুনের অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। শাসকদলের বক্তব্য, লোকসভা ভোটের আগে এলাকার অশান্তি তৈরি করতে পরিকল্পনামাফিক বিধায়ক সত্যজিৎ বিশ্বাসকে খুন করেছেন বিজেপি কর্মীরা। তৃণমূল মহাসচিব তথা রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছেন, এমন হত্যাকাণ্ডের নেপথ্যে যারা রয়েছেন তাদের কঠোর শাস্তি দিতে হবে। তবে এই উত্তপ্ত পরিস্থিতিতে দলের কর্মীরা যেন কোনও প্ররোচনায় পা না দেন, সেই পরামর্শও দিয়েছেন দলের মহাসচিব।

মদের দোকান বন্ধের দাবিতে মন্দিরবাজারে পুলিশকে ঘিরে বিক্ষোভ ]

নদিয়ার কৃষ্ণগঞ্জে বিধায়ক হিসেবে যথেষ্ট জনপ্রিয় ছিলেন সত্যজিৎ বিশ্বাস। এলাকার যেকোনও অনুষ্ঠানে ডাকলেই পাওয়া যেত জনপ্রতিনিধিকে। শনিবার সন্ধ্যায় মাজদিয়া ফুলবাড়ির এলাকায় একটি সরস্বতী পুজোর অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন শাসকদলের এই বিধায়ক। অনুষ্ঠান মঞ্চেই খুব কাছ থেকে বিধায়ককে লক্ষ্য করে গুলি চালায় আততায়ীরা। ঘটনাস্থলেই মারা যান সত্যজিৎ বিশ্বাস। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, বিধায়ক হিসেবে একজন দেহরক্ষী পেতেন সত্যজিৎ বিশ্বাস। কিন্তু শনিবার তাঁর দেহরক্ষী প্রভাস মণ্ডল ছুটি নিয়েছিলেন। দেহরক্ষী ছাড়াই মাজদিয়া এলাকায় সরস্বতী পুজোর ওই অনুষ্ঠানে গিয়েছিলেন বিধায়ক। এই খবর দুষ্কৃতীদের কাছে আগাম ছিল বলে সেই অনুযায়ী পরিকল্পনা করা হয়েছে, প্রাথমিকভাবে এমনই অনুমান পুলিশের।  শুধু তাই নয়, অনুষ্ঠান চলাকালীন এলাকায় কমপক্ষে ১০ থেকে ১১ বার লোডশেডিং হয়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অন্ধকারের সুযোগ নিয়েই ঘটনার পর চম্পট দেয় আততায়ীরা। একজনের পিছনে ধাওয়া করেছিলেন তাঁরা, কিন্তু ধরতে পারেননি। তদন্তকারীদের সন্দেহ, রীতিমতো পরিকল্পনা করেই খুন করা হয়েছে কৃষ্ণগঞ্জের তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাসকে।

ছবি: সুজিত মণ্ডল

ইভটিজারদের হামলায় চুল হলুদ, নতুন উপদ্রব উত্তরপাড়ায় ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং