BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চতুর্থ দফার ভোটের সকালে মুখভার আকাশের, কয়েকঘণ্টার মধ্যে বৃষ্টির পূর্বাভাস

Published by: Tiyasha Sarkar |    Posted: April 10, 2021 8:22 am|    Updated: April 10, 2021 8:24 am

Rainfall likely to affect over some parts of West Medinipur district | Sangabad Pratidin

ছবি: প্রতীকী

নব্যেন্দু হাজরা: সত্যি হল হাওয়া অফিসের পূর্বাভাস। চতুর্থ দফার ভোটের সকাল থেকেই মুখভার আকাশের। রোদের দেখা নেই। আবহাওয়াদপ্তর সূত্রের খবর, কয়েকঘণ্টার মধ্যেই বৃষ্টিতে (Rain) ভাসতে পারে বঙ্গের বেশ কয়েকটি জেলা। তাই অফিসযাত্রী ও ভোটাররা সাবধান, সঙ্গে ছাতা নিয়ে বেরতে ভুলবেন না।

আলিপুর আবহাওয়াদপ্তরের তরফে জানানো হয়েছে, সকাল থেকেই আকাশ মেঘলা। ভোরেই কোথাও কোথাও ছিঁটে ফোঁটা বৃষ্টি হয়েছে। কোথাও আবার ঝোড়ো হাওয়া বইছে। যদিও এখনও ভারী বৃষ্টি হয়নি কোনও জেলায়। তবে ১ থেকে দু’ঘণ্টার মধ্যেই বৃষ্টিতে ভাসবে রাজ্য। মূলত পূর্ব মেদিনীপুরের (Purba Medinipur) বেশ কিছু এলাকায় বজ্রবিদ্যুৎ-সহ ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলেই খবর। ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে বইতে পারে ঝড়ও। আজ অর্থাৎ শনিবারের কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ২৭ ডিগ্রি, সর্বোচ্চ ৩৫ ডিগ্রি।

[আরও পড়ুন: ‘এবার ঘটক বিদায়’, নাম না করে মলয় ঘটককে হারানোর ডাক দিয়ে অভিনব হোর্ডিং বিজেপির]

উল্লেখ্য, হাওয়া অফিস (Meteorological Department, Kolkata) আগেই জানিয়েছিল যে, ঝাড়খণ্ডের উপর একটি ঘূর্ণাবর্ত তৈরি হয়েছে। এর প্রভাবে শনিবার পর্যন্ত এই তিনদিন দক্ষিণবঙ্গে ঝড়বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বৃহস্পতিবার ও শুক্রবার রোদের দেখা মিললেও শনিবার আবহাওয়াদপ্তরের পূর্বাভাস সত্যি করে বৃষ্টিতে ভাসতে চলেছে জেলা। ঝড়বৃষ্টির জেরে তাপমাত্রা কিছুটা কমবে। কিন্তু বাতাসে জলীয় বাষ্পের আধিক্য অস্বস্তি বাড়াবে।

[আরও পড়ুন: ‘এবার ঘটক বিদায়’, নাম না করে মলয় ঘটককে হারানোর ডাক দিয়ে অভিনব হোর্ডিং বিজেপির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে