BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিয়ে করে ফেরার সময় দুর্ঘটনা, পথেই মৃত্যু ৪ বরযাত্রীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 23, 2018 6:11 am|    Updated: January 23, 2018 6:11 am

An Images

নন্দন দত্ত: বিয়ে হওয়ার কথা ছিল দুই মাস পরে। কিন্তু পাত্রের ঠাকুমার শারীরিক অবস্থা ভাল ছিল না। তাই ঠিক করা হয় ঠাকুমার স্বার্থেই চটজলদি বিয়েটা সেরে ফেলা হবে। বিয়ে ঠিক হয়েছিল সরস্বতী পুজোর দিনই। সোমবার রাতে মল্লারপুরের প্রচন্ডগ্রামের মল্লিকা লেটকে বিয়ে করতে গিয়েছিলেন ঝালসা গ্রামের পিন্টু লেট। ফেরার পথেই ঘটল মর্মান্তিক দুর্ঘটনা। বালি বোঝাই লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হল বরযাত্রীর গাড়ির। ঘটনায় চার জনের মৃত্যু হয়েছে। প্রাণে রক্ষা পেলেও আহত হয়েছেন নবদম্পতিও।

[রাতের মেট্রোয় হঠাৎ জঙ্গি হামলা, নামল এনএসজি কমান্ডো]

জানা গিয়েছে, বিয়ে শেষ হওয়ার পর সোমবার রাতেই মারুতি ভ্যানে করে ফিরছিলেন বরযাত্রীরা। মারুতিতে চালক-সহ ১০ জন ছিলেন। ৬০ নম্বর জাতীয় সড়কে মনসুবা মোড়ের কাছে উলটো দিক থেকে আসা একটি বালি বোঝাই লরি মারুতির সামনে ধাক্কা মারে। ঘটনার পরেই বালি বোঝাই লরিটিতে আগুন ধরে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় বসন্ত হাজরা(৩২),  লাবণ্য প্রামাণিক(৫৮), প্রহ্লাদ লেট(২৪) ও বিপ্লব লেট (২৫) নামে চারজনের। নিহত বসন্ত মারুতির চালক। প্রহ্লাদ ও বিপ্লব বরের দুই বন্ধু। প্রত্যেকের বাড়ি মাড়গ্রাম থানার বালসাগ্রামে। আহত হয়েছেন পিন্টু ও তাঁর সদ্য বিবাহিত স্ত্রী মল্লিকাও। তাঁর হাত ভেঙে গিয়েছে। মাথাতেও আঘাত লেগেছে। বর-বধূ সহ তিন জনকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

[বিহার থেকে বাসন্তীতে পাচারের ছক, ক্যানিংয়ে আটক প্রচুর কার্তুজ]

পিন্টুর গ্রামের বাসিন্দা দেবাশিস চট্টোপাধ্যায় বলেন, ‘তড়িঘড়ি সোমবার বিয়ের দিন ঠিক হয়। সেই মতো দুটো মারুতি গাড়ি নিয়ে বিয়ে করতে যাওয়া হয়েছিল। বিয়ের গাড়ি আগে আসছিল। পিছনে ছিলাম আমরা। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে আমরা তাঁদের উদ্ধার করে রামপুরহাট স্বাস্থ্য জেলা হাসপাতালে নিয়ে যাই। তারপরে পুলিশ এসে বাকিদের উদ্ধার করে।’ পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। তবে ঘটনায় বিয়েবাড়ির আনন্দ নিমেষে শোকে পরিণত হয়েছে। হাসপাতাল চত্বরে ভিড় করেছেন শোকাহত আত্মীয়রা।

ছবি: বাসুদেব ঘোষ

[জন্মদিনে দেশের বীর সন্তানকে স্মরণ মোদি-কোবিন্দ-মমতার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement