২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ফের ধামাকা অফার আনল Jio, ‘ফ্রি’ হয়ে গেল ৩৯৯ টাকার রিচার্জ!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 10, 2017 7:10 am|    Updated: September 25, 2019 2:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফিরে এল জিও-র ধামাকা অফার! প্রাইম গ্রাহকদের জন্য রিলায়েন্স জিও অবিশ্বাস্য এক অফার নিয়ে এল। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, বৃহস্পতিবার থেকে জিও প্রাইম গ্রাহকরা ৩৯৯ টাকার রিচার্জ করলে পুরো টাকাটাই ক্যাশব্যাক পাবেন। ১০ নভেম্বর থেকে ২৫ নভেম্বর পর্যন্ত এই অফার কার্যকর থাকবে। যার অর্থ হল, আপনি যে টাকাটা দিয়ে রিচার্জ করছেন, পুরোটাই ফেরত পাবেন। অর্থাৎ, রিচার্জের কার্যকরী মূল্য হবে শূন্য।

[ফিকে হচ্ছে Jio? নয়া প্ল্যানে বাজিমাত Airtel ও Vodafone-এর]

সূত্রের খবর, মাই জিও অ্যাপ বা Jio.com থেকে ৩৯৯ টাকা বা তার বেশি টাকার রিচার্জ করলে ১০০% ক্যাশব্যাক মিলবে। এই ক্যাশব্যাক পাওয়া যাবে আটটি ৫০ টাকার ভাউচারে। এই ভাউচারগুলি ভবিষ্যতে রিচার্জ করতে ব্যবহার করা যাবে। শুধু তাই নয়, ডিজিটাল ওয়ালেট মারফত রিচার্জ করলেও পাওয়া যাবে ক্যাশব্যাক। যেমন ধরা যাক, আপনি যদি জিও-র নেটওয়ার্কের নতুন সদস্য হন ও ‘আমাজন পে’ ব্যবহার করে ৪৫৯ টাকার রিচার্জ করেন, তাহলে আপনি ৪০০ টাকার ভাউচার তো পাবেনই, সঙ্গে পে ব্যালেন্সে পাবেন আরও ৯৯ টাকা। অর্থাৎ, আপনি ফেরত পেলেন মোট ৪৯৯ টাকা। শুধু আমাজন পে-ই নয়, মোবিকুইক, অ্যাক্সিস পে, পেটিএম বা ফোনপে-র মতো ডিজিটাল ওয়ালেটেও পাওয়া যাবে ক্যাশব্যাক।

[অনলাইনে সুরক্ষিত থাকতে চান? ফেসবুককে পাঠান আপনার নগ্ন ছবি]

এখন প্রশ্ন হল, ৩৯৯ টাকার রিচার্জ করলে জিও গ্রাহকরা কী পাবেন? এখানেও রয়েছে চমক। ওই রিচার্জে প্রতিদিন ১ জিবি ফোর-জি ডেটা পাওয়া যাবে ৭০ দিন পর্যন্ত। সঙ্গে আনলিমিটেড ফর ভয়েস কল ও প্রতিদিন ১০০টি করে এসএমএস তো রয়েছেই। কিন্তু সবচেয়ে বড় চমক হল, ৩৯৯ টাকার রিচার্জে জিও গ্রাহকরা সবমিলিয়ে ২৫৯৯ টাকার সুবিধা পাবেন। রিলায়েন্স ট্রেন্ড বা AJio.com থেকে কেনাকাটার উপরে থাকছে বিশেষ ছাড়। যাত্রা ডট কমের তরফ থেকে ডোমেস্টিক ফ্লাইট বুকিংয়ে পাবেন ১০০০ টাকা ছাড়। দিওয়ালির পর ফের একবার ১০০% ক্যাশব্যাক অফার নিয়ে এল জিও। কয়েক হপ্তা আগে এয়ারটেলও ৩৪৯ টাকার রিচার্জে বেশ কিছু নতুন সুবিধা এনেছিল।

[আপডেটেড WhatsApp ডাউনলোড করেছেন? জানেন কী সর্বনাশ হতে পারে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement