BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৭  বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

আগামী জুনের পরও বিনামূল্যে রেশন পাবে রাজ্যবাসী, বাঁকুড়া থেকে বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর

Published by: Tiyasha Sarkar |    Posted: November 23, 2020 2:01 pm|    Updated: November 23, 2020 2:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাঁকুড়ার সভায় দাঁড়িয়ে রাজ্যবাসীর জন্য বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর। জানালেন, ২০২১ সালের জুনের পরও বিনামূল্যে রেশন পাবেন আমবাঙালি। বিভিন্ন ইস্যুতে আক্রমণ করলেন কেন্দ্রকে।

সফরসূচি পরিবর্তন করে রবিবার বিকেলেই বাঁকুড়া পৌঁছেছেন মুখ্যমন্ত্রী। সোমবার খাতড়ার সিধো-কানহো স্টেডিয়ামে জনসভায় যোগ দেন তিনি। সেই সভায় দাঁড়িয়েই এদিন রাজ্যবাসীর পাশে থাকার আশ্বাস দিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বললেন, “জুন পর্যন্ত বিনামূল্যে রেশন বিলির কথা আগেই ঘোষণা করা হয়েছিল। জুনের পরও তা মিলবে। অর্থাৎ বাড়ানো হবে বিনামূল্যে রেশন বিলির সময়সীমা।” আত্মবিশ্বাসী সুরে বলেন, “আগামীতেও আমাদের সরকারই থাকবে। তাই কোনও চিন্তা করবেন না। জুনের পরও সকলে বিনামূল্যে ডাল-ভাত খেয়ে বাঁচবেন।” করোনা কালে কাজ হারিয়ে চরম আর্থিক সংকটে বহু মানুষ। এই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রীর ঘোষণায় খুশি আমবাঙালি।

[আরও পড়ুন: নভেম্বরের শেষ সপ্তাহেই বঙ্গে পুরোদমে ব্যাটিং শুরু শীতের, কলকাতায়ও অব্যাহত পারদ পতন]

করোনাকে (Coronavirus) রুখতে চলতি বছরের মার্চ থেকেই লকডাউন জারি হয়েছিল দেশে। স্তব্ধ হয়ে গিয়েছিল বাংলা। এতে খাদ্য সংকট দেখা দিতে পারে, সে কথা চিন্তা করে আগেভাগেই কেন্দ্র ও রাজ্যের তরফে ফ্রি রেশন বিলির ব্যবস্থা করা হয়েছিল। জুনের শেষ ভাগে প্রধানমন্ত্রী জানিয়েছিলেন নভেম্বর পর্যন্ত বিনামূল্যে রেশন পাবেন দেশবাসী। এরপরই আগামী জুন পর্যন্ত রাজ্যবাসীকে ফ্রি রেশন দেবেন বলে জানিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই মতোই এখনও বিনামূল্যে রেশন পাচ্ছেন বাংলার মানুষ। উল্লেখ্য, আগামিকাল অর্থাৎ মঙ্গলবার দুপুর ৩টে নাগাদ মুখ্যমন্ত্রী বাঁকুড়ার রবীন্দ্রভবনে প্রশাসনিক কর্তাদের সঙ্গে বসবেন পর্যালোচনা বৈঠকে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement