BREAKING NEWS

৩১ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

হাসপাতালে রোগীকে দেখতেও জানিয়ে যেতে হয়? মুকুলের কটাক্ষের জবাব দিলেন দিলীপ

Published by: Tiyasha Sarkar |    Posted: June 4, 2021 5:56 pm|    Updated: June 4, 2021 6:35 pm

Rift between Dilip Ghosh and Mukul Roy out in the open | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিষেক বন্দ্যোপাধ্যায় মুকুল জায়াকে দেখতে হাসপাতালে যাওয়ার পর থেকেই শুরু হয়েছে জল্পনা। অনেকের মনেই প্রশ্ন উঠেছে, তবে কি এবার পদ্মশিবির ছেড়ে ফের ঘাসফুলে ফিরছেন মুকুল-শুভ্রাংশু? জল্পনা আরও উসকে দিয়েছে বিজেপি বিধায়ক (BJP MP) মুকুল রায়ের দিলীপ ‘বিরোধী’ মন্তব্য। এই পরিস্থিতিতে আসরে নামলেন খোদ রাজ্য বিজেপি সভাপতি। দলের বিধায়ককে পালটা দিলেন তিনি।

বিষয়টা ঠিক কী? করোনা আক্রান্ত মুকুলপত্নী বেশ কয়েকদিন ধরেই ভরতি কলকাতার একটি হাসপাতালে। ২ জুন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) তাঁকে দেখতে যান। এর কিছুক্ষণের মধ্যেই কৃষ্ণাদেবীকে দেখতে হাসপাতালে যান রাজ্য বিজেপির সভাপতি। পরপর দুই নেতার হাসপাতালে যাওয়া নিয়ে স্বাভাবিকভাবেই আলোচনা শুরু হয় রাজনৈতিক মহলে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাসপাতালে যাওয়ায় রায় পরিবার যে খুশি মুকুল, শুভ্রাংশু ইঙ্গিতে তা বোঝালেও দলের নেতা দিলীপ প্রসঙ্গে বিরূপ মন্তব্য করেছিলেন। বলেছিলেন, “উনি কখন হাসপাতালে গিয়েছিলেন আমি জানি না। কেন গিয়েছিলেন সেটাও জানা নেই।” বিধায়কের এই মন্তব্যের পালটা দিলীপ বললেন, “অসুস্থ কাউকে দেখতে গেলে জানিয়ে যেতে হয় নাকি?”

[আরও পড়ুন: রেলকর্মীদের কামরায় ওঠায় মহিলা স্বাস্থ্যকর্মীকে ‘হেনস্তা’, পালটা ‘মার’ আরপিএফকে]

উল্লেখ্য, তৃণমূল সাংসদের হাসপাতালে যাওয়া নিয়ে বিভিন্ন মহলে কানাঘুষো শুরু হলেও অভিষেক বন্দ্যোপাধ্যায় নিজেই জানিয়েছেন, মুকুলজায়া কৃষ্ণা রায় তাঁর মাতৃসম। বৃহস্পতিবার অভিষেক বলেন, “মুকুল রায়ের (Mukul Roy) স্ত্রী হিসেবে ওনাকে দেখতে যাইনি। ছোট থেকেই ওঁদের চিনি। অত্যন্ত নিবিড় সম্পর্ক। উনি বিজেপি নেতা মুকুল রায়ের স্ত্রী হতেই পারেন, তবে আমার মাতৃসম। ছোট থেকেই ওনার সান্নিধ্য পেয়েছি। আমার খুবই কাছের। তাই যখনই ওনার অসু্স্থতার খবর পেয়েছি, ভেবেছি হাসপাতালে যাব। এর সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই।” শুভ্রাংশুও জানিয়েছিলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রতি তার মায়ের স্নেহের কথা।

[আরও পড়ুন: অধীরের জন্যই নির্বাচনে ভরাডুবি! পদত্যাগ চেয়ে নতুন করে বঙ্গ কংগ্রেস সাজানোর দাবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement