৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘অনুব্রতর মেয়ে কোনও দোষ করেনি, দোষ ওর বাবার’, বীরভূমে গিয়ে মন্তব্য বিজেপি নেত্রী রূপার

Published by: Tiyasha Sarkar |    Posted: August 18, 2022 9:08 pm|    Updated: August 18, 2022 9:08 pm

Roopa Ganguly opens up on Anubrata Mandal issue | Sangbad Pratidin

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: গরুপাচার (Cattle Smuggling) মামলায় সিবিআই হেফাজতে বীরভূমের তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডল। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার বিকেলে কেষ্টর গড়ে মিছিল করল বিজেপি। মিছিলের পর অনুব্রতকে তীব্র কটাক্ষ করলেন বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। বললেন, “বাবাগুলো টাকা করছে, ভুগতে হচ্ছে ছেলে-মেয়েকে।”

বৃহস্পতিবার মিছিল শেষে সংবাদমাধ্যমের মুখোমুখি হন বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায় (Roopa Ganguly)। সেখানে তিনি বলেন, “বীরভূমের সাধারণ মানুষ জানতেন না অনুব্রত কত গুলো ডাম্পারের মালিক? এই জেলায় এমন মানুষ নেই যে অনুব্রত মণ্ডলের নামে কাঁপতো না। উনি ভয় দেখানো, বালি খাদান, গরু পাচার সব কিছু সঙ্গে যুক্ত। কোটি কোটি টাকা বাবা করেছে, আর ভুগছে ছেলে মেয়ে গুলো। বেচারা ছেলে-মেয়ে গুলো।” রূপার কথায়, “অনুব্রতর মেয়ে তো কোনও দোষ করেনি, দোষ করেছে ওর বাবা।”

[আরও পড়ুন: নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক সুব্রহ্মণ্যম স্বামীর, তৃণমূলে যোগদান নিয়ে তুঙ্গে জল্পনা]

এদিন আদালতে অনুব্রত কন্যাকে উদ্দেশ্য করে ‘গরু চোর’ স্লোগান তোলে উত্তেজিত জনতা। সেই প্রসঙ্গে রূপা গঙ্গোপাধ্যায় বলেন, “একটা সুযোগ পেয়েছ মানুষ, সে তো বলবেই। আমি বলছি না, এই ধরনের বিষয় প্রত্যাশাজনক। যে রাজ্যে পুলিশ মন্ত্রীর পাহারাতে এই ধরনের চুরির ঘটনা ঘটছে। সেই মন্ত্রীকেও এই ধরনের কথা শুনতে হবে।” শুভেন্দু অধিকারীকে নারদা কাণ্ডে টাকা নিতে দেখা গিয়েছে তার বিরুদ্ধে কেন ব্যবস্থা নেওয়া হচ্ছে না, এই প্রসঙ্গে রূপা গঙ্গোপাধ্যায়ের বলেন, “আদালতে পিএলআই করুন। আদালত ডাকলে সবাইকে যেতে হবে।”

প্রসঙ্গত, গরুপাচার মামলায় জড়িত সন্দেহে গত বৃহস্পতিবার অনুব্রত মণ্ডলকে গ্রেপ্তার করেছে সিবিআই। তাঁর মেয়ের চাকরি নিয়েও অভিযোগ উঠেছে। বেআইনি পদ্ধতিতে অনুব্রত কন্যা সুকন্যাকে স্কুলে নিয়োগের অভিযোগ ওঠে। হাই কোর্টের বিচারপতি তাঁকে হাজিরার নির্দেশও দিয়েছিলেন। যদিও পরবর্তীতে তা প্রত্যাহার করে নেন। তবে অনুব্রত জানিয়েছেন, তাঁর মেয়ে টেট পাশ করেছেন। 

[আরও পড়ুন: দুর্গাপুজোয় প্রথমবার হরিহরনের গান, সুবর্ণ জয়ন্তীতে বিশেষ চমক বেহালার এই ক্লাবের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে