Advertisement
Advertisement
Sagardighi

সাগরদিঘি উপনির্বাচন: মিমি-নুসরতদের বিরুদ্ধে প্রচারযুদ্ধে লকেট-হিরণরা

আগামী ২৭ ফেব্রুয়ারি এই কেন্দ্রে উপনির্বাচন।

Sagardighi By Election: Here is the lists of Star campaigners of TMC and BJP, check the list | Sangbad Pratidin
Published by: Sucheta Sengupta
  • Posted:February 6, 2023 10:35 am
  • Updated:February 6, 2023 2:38 pm

শাহজাদ হোসেন, ফরাক্কা: রাজ্যের মন্ত্রী সুব্রত সাহার প্রয়াণে সাগরদিঘি বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন (Sagardighi Byelction) আসন্ন।  আগামী ২৭ তারিখ ভোটগ্রহণ। ফলে প্রচারের বাদ্যিও বেজে গিয়েছে। তৃণমূল ও বিজেপি – দুই যুযুধান শিবিরে তারকা প্রচারকের তালিকা প্রস্তুত। দ্রুতই প্রচারে ঝাঁপাবেন তারকারা। আর প্রচারযুদ্ধের ময়দানে মিমি চক্রবর্তী-নুসরত জাহানদের বিরুদ্ধে নামবেন লকেট চট্টোপাধ্যায়-হিরণরা চট্টোপাধ্যায়রা।

সাগরদিঘি উপনির্বাচনের তৃণমূল কংগ্রেস (TMC) প্রার্থী দেবাশিষ বন্দোপাধ্যায়ের হয়ে প্রচার করতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে দলের সেকেন্ড ইন কম্যান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)যে প্রচারসভা করবেন, তা নিশ্চিত। আগামী ১৯ শে ফেব্রুয়ারি সাগরদিঘির দিঘির মোড়ে নির্বাচনী জনসভায় হাজির থাকবেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়। ইতিমধ্যে নির্বাচনী জনসভার জন্য প্রশাসনিক অনুমতি নেওয়া হয়েছে স্থানীয় তৃণমূল কংগ্রেসের তরফে। তা নিশ্চিত করেছেন প্রার্থী দেবাশীষ বন্দোপাধ্যায় নিজেই। তিনি জানান, উপনির্বাচনে প্রচারের জন্য এখন পর্যন্ত সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নিদিষ্ট কর্মসূচি দেওয়া হয়েছে। আগামী ১৯ শে ফেব্রুয়ারী সাগরদিঘির বাসস্ট্যান্ড দিঘির মোড়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী জনসভা হবে। ইতিমধ্যে অভিষেক বন্দোপাধ্যায়ের নির্বাচনী জনসভার জন্য প্রশাসনিক অনুমতি মিলেছে।

Advertisement

[আরও পড়ুন: লক্ষ্য এবার হাজার কোটি, ১২ দিনে কত টাকার ব্যবসা করল শাহরুখ খানের ‘পাঠান’?]

রবিবার রাজ্য তৃণমূল কংগ্রেসের তরফ থেকে সাগরদিঘি বিধানসভা উপনির্বাচনের প্রচারের জন্য মোট ৪০ জন হেভিওয়েট নেতা, মন্ত্রী ও সাংসদের তালিকা প্রকাশ করা হয়েছে। সেই তালিকায় নাম রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee), সাংসদ অভিষেক বন্দোপাধ্যায়, সুব্রত বক্সি, সৌগত রায়, মন্ত্রী শোভনদেব চট্টপাধ্যায়, ফিরহাদ হাকিম, অরূপ বিশ্বাস, মানসরঞ্জন রায়, শশী পাঁজা, গোলাম রব্বানি, বীরবাহা হাঁসদার। এছাড়া সাংসদ দেব, কাকলি ঘোষ দস্তিদার, বিধায়ক বাবুল সুপ্রিয়, সোহম চক্রবর্তী, রাজ চক্রবর্তী, মনোজ তিওয়ারি, মিমি চক্রবর্তী (Mimi  Chakraborty), নুসরত জাহান (Nusrat Jahan), কৌশানি মুখোপাধ্যায়, শতাব্দী রায়, অদিতি মুন্সি, জুন মালিয়া ও সায়ন্তিকারাও রয়েছেন সেই তালিকায়।

Advertisement

[আরও পড়ুন: SSC দুর্নীতি: নবম-দশম শ্রেণির শিক্ষক নিয়োগের ‘রেট’ ২০ লক্ষ, কাদের কাছে পৌঁছত বিপুল টাকা?]

অপরদিকে, বিজেপি (BJP) প্রার্থী দিলীপ সাহার নির্বাচনী প্রচারে সাগরদিঘিতে আসার কথা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, সাংসদ লকেট চট্টোপাধ্যায় ও বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ের (Hiran Chatterjee)। এমনই জানিয়েছেন বিজেপির রাজ্য কমিটির সদস্য সুজিত দাস। যদিও এখন পর্যন্ত তাঁদের আসার নিদিষ্ট দিন ঠিক হয়নি। সোমবার বিজেপি প্রার্থী দিলীপ সাহা মনোনয়ন জমা দেবেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ