BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০ 

Advertisement

বিজেপি যুব মোর্চার পদ থেকে ইস্তফা দেওয়ার ভাবনা ‘অভিমানী’ সৌমিত্রর

Published by: Sayani Sen |    Posted: October 24, 2020 12:17 pm|    Updated: October 24, 2020 12:43 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: বিজেপির যুব মোর্চার পদ থেকে ইস্তফা দেওয়ার ভাবনা বাঁকুড়ার বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁর (Saumitra Khan)। শনিবার সকালে দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়েন তিনি। সঙ্গে লেখেন তাঁর সিদ্ধান্তের কথাও।

এদিন সকালে বিজেপি (BJP) যুব মোর্চা ওয়েস্ট বেঙ্গল অফিসিয়াল নামে হোয়াটসঅ্যাপ গ্রুপে সৌমিত্র খাঁ লেখেন, “শুভ মহাষ্টমী। সকলে ভাল থাকবেন। আপনাদের খুবই সহযোগিতা পেয়েছি। আমি চাই বিজেপিকে সরকারে আনতেই হবে। তাই হয়তো আমার অনেক ভুল ছিল যা দলের প্রতি ক্ষতি হচ্ছিল। তাই আমি ইস্তফা দেব। আর সকলে ভাল থাকবেন। যুব মোর্চা জিন্দাবাদ। বিজেপি জিন্দাবাদ। মোদিজি  জিন্দাবাদ।”  এই মেসেজের পরই হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়েন সৌমিত্র।
Saumitra Khan

[আরও পড়ুন: দুর্যোগ কাটল বঙ্গে, মহাষ্টমীর সকাল থেকেই ঝলমলে আকাশ, দেখা মিলল রোদেরও]

উল্লেখ্য, দিনকয়েক আগেই যুব মোর্চার রাজ্য সভাপতি নির্বাচিত হন তৃণমূল ছেড়ে বিজেপিতে আসা বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। এরপরই জেলায় জেলায় সংগঠন মজবুত করার লক্ষ্যে যুব মোর্চার কমিটি ঢেলে সাজানোর উদ্যোগ নেন তিনি। জেলায় যুব মোর্চার সভাপতি বাছাই নিয়ে আগে থেকেই মতানৈক্য চলছিল। সেই অবস্থায় যুব মোর্চার জেলা সভাপতিদের নাম ঘোষণা করেন সংগঠনের রাজ্য সভাপতি সাংসদ সৌমিত্র খাঁ। যা নিয়ে দলের অন্দরেই তীব্র বিতর্ক তৈরি হয়। তবে শুক্রবারই দলের যুব মোর্চার জেলা কমিটি বাতিল করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। জানান, অনিবার্য কারণবশত জেলার বিজেপির যুব মোর্চার পদ ও কমিটি বাতিল করা হল। যুব মোর্চার নয়া জেলা কমিটি ও সভাপতি নির্বাচন না হওয়া পর্যন্ত এই দায়িত্ব সামলাবেন বিজেপির জেলা সভাপতিরা। রাজ্য সভাপতির আচমকা এহেন সিদ্ধান্তের পর তা নিয়ে দলের অন্দরে বিতর্ক শুরু হয়। সৌমিত্র ঘনিষ্ঠ অনেকেই মনে করছেন, তার জেরেই রাতারাতি যুব মোর্চার পদ থেকে ইস্তফার ভাবনা সৌমিত্রর। যদিও এ বিষয়ে বিজেপি সাংসদের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।  

[আরও পড়ুন: মহাসপ্তমীতে কিছুটা স্বস্তিতে রাজ্যবাসী, বাংলায় সামান্য নিম্নমুখী করোনা সংক্রমণের গ্রাফ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement