BREAKING NEWS

১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

মোবাইল গেম নিয়ে বিবাদে খুন? রেললাইনের ধার থেকে স্কুলছাত্রের দেহ উদ্ধারে রহস্য

Published by: Sayani Sen |    Posted: June 16, 2021 1:50 pm|    Updated: June 16, 2021 4:16 pm

School student allegedly killed by his friend in South 24 Pargana ।Sangbad Pratidin

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: নিখোঁজ থাকার একদিন পর রেললাইনের ধার থেকে উদ্ধার স্কুলছাত্রের (Student) দেহ। তাকে শ্বাসরোধ করে খুনের পর ভারী বস্তু দিয়ে আঘাত করা হয়েছে বলেই অনুমান। মোবাইল গেম নিয়ে বিবাদের জেরে আরেক নাবালক ওই ছাত্রটিকে খুন করেছে, অভিযোগ তার পরিবারের। এই ঘটনায় দু’জনকে আটক করেছে পুলিশ।

ঠিক কী হয়েছিল? পরিবারের দাবি, দক্ষিণ ২৪ পরগনার (South 24 Pargana) মন্দিরবাজার থানার মৌজপুরের বাসিন্দা সপ্তম শ্রেণির ছাত্রটি গত সোমবার বাড়ি থেকে বেরোয়। তারপর থেকে তার আর কোনও খোঁজ পাওয়া যায়নি। শুরু হয় খোঁজাখুঁজি। খবর দেওয়া হয় থানায়। এরপর মঙ্গলবার সন্ধেয় বকুলতলায় রেললাইনের ধার থেকে সপ্তম শ্রেণির ছাত্রের দেহ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। নিখোঁজ ছাত্রের পরিজনেরাও নাবালকের দেহ শনাক্ত করে। পুলিশের দাবি, প্রথমে শ্বাসরোধ করে খুন করা হয়েছে তাকে। মৃত্যু নিশ্চিত করতে ভারী বস্তু দিয়ে আঘাতও করা হয়। 

[আরও পড়ুন: জামাইষষ্ঠীর আনন্দ বদলে গেল বিষাদে, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু নদিয়ার সদ্য বিবাহিত যুবকের]

পরিবারের দাবি, ওই ছাত্রটি ভীষণভাবে মোবাইল গেমে আসক্ত ছিল। তা নিয়ে দিনকয়েক আগে তার এক বন্ধুর সঙ্গে বচসাও হয়। মোবাইল গেম (Mobile Game) নিয়ে বিবাদের জেরে সপ্তম শ্রেণির ছাত্রকে খুন করা হয়েছে বলেই দাবি পরিজনদের। যে নাবালকের সঙ্গে সপ্তম শ্রেণির ছাত্রের বচসা হয়েছিল সেই খুনের সঙ্গে জড়িত বলেই দাবি তার পরিবারের। এদিকে, ছাত্রের রহস্যমৃত্যুর ঘটনা সামনে আসার পরই ফেরার হয়ে যায় ওই ছাত্র। তবে বেশ কিছুক্ষণের মধ্যে পুলিশ দুই নাবালককে আটক করে। এই ঘটনায় আরও একজন যুক্ত রয়েছে বলেই মনে করছে পুলিশ। তার খোঁজ শুরু হয়েছে। উল্লেখ্য, এর আগে কোচবিহারেও এক কলেজ ছাত্রের রহস্যমৃত্যু হয়। সামনে আসে মোবাইল গেম নিয়ে বিবাদের জেরে মৃত্যুর তত্ত্বও। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার স্কুলছাত্রের মৃত্যু ঘিরে রহস্য দানা বেঁধেছে।

[আরও পড়ুন: সাক্ষাৎ দেবদূত! কোলের সন্তান নিয়ে ট্রেন থেকে পড়ে যাওয়া মায়ের প্রাণ বাঁচালেন RPF জওয়ান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement