BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

৩ জামাইবাবুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, চারদিনের সন্তানকে নিয়ে পুলিশের দ্বারস্থ নাবালিকা

Published by: Bishakha Pal |    Posted: July 6, 2020 8:27 pm|    Updated: July 6, 2020 8:28 pm

An Images

প্রতীকী ছবি

শংকরকুমার রায়, রায়গঞ্জ: ধর্ষণের অভিযোগ উঠল অষ্টম শ্রেণির এক ছাত্রীর তিন জামাইবাবুর বিরুদ্ধে। তার অভিযোগ, ধর্ষণের ফলে গর্ভবতী হয়ে পড়েছিল সে। রবিবার নিজের চার দিনের সন্তানকে নিয়ে পুলিশের দ্বারস্থ হয় ওই নাবালিকা। গোটা ঘটনায় হতচকিত পুলিশও। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জ থানা এলাকায়।

রবিবার মাত্র চারদিনের দুধের শিশুকে কোলে নিয়ে সটান থানায় হাজির হয় ওই নাবালিকা ও তার মা। এই অপ্রত্যাশিত দৃশ্য দেখে কর্মরত পুলিশ কর্মীরা রীতিমতো স্তম্ভিত হয়ে যান। সোমবার নির্যাতিতা ছাত্রীর পরিবারের তরফে অভিযোগ দায়ের করা হয়। স্থানীয় রাধিকাপুরের বাসিন্দা ওই কিশোরীর অভিযোগ, গত বছর অক্টোবরের দুর্গাপুজোর দশমীর সন্ধ্যায় ঘটনাটি ঘটে। চাঁদপুকুর মাঠের মেলায় নিয়ে যাওয়ার নামে সংলগ্ন নদী বাঁধে তাকে ধর্ষণ করে বুড়িডাঙার লিটন বর্মন ও চপরইয়ের বাসিন্দা দীপক রায়। পরে পান্ডারার সুমিত বর্মন তার উপর শারীরিক অত্যাচার চালায়। তিনজনই সম্পর্কে তার জামাইবাবু। নির্যাতিতার আরও অভিযোগ, ধর্ষণের পর জামাইবাবুরা তাকে হুমকি দেয়। ঘটনার কথা কাউকে জানালে খুন করার ভয় দেখায় বলে অভিযোগ নির্যাতিতার।

[ আরও পড়ুন: জেলা নেতৃত্বকে অগ্রাহ্য? কোর কমিটির বৈঠকে মহুয়ার অনুপস্থিতি নিয়ে জল্পনা তুঙ্গে ]

এদিন নাবালিকার মা বলেন, “২ জুলাই দুপুরে বাড়িতে আমার মেয়ের প্রসব হয়। এর পর মেয়ের কাছে আসল ঘটনা জানতে পারি। যারা মেলা দেখানোর নামে আমার মেয়ের এই সর্বনাশ করল, তারা আমার গ্রামের পরিচিত। নিজেদের খাওয়া জোটে না। তার উপরে এই দুধের শিশুকে কিভাবে কী করব, জানি না। ওদের শাস্তি চাই।” নাবালিকার জবানবন্দির জন্য সোমবার তাকে রায়গঞ্জ জেলা আদালতে পাঠায় পুলিশ। কালিয়াগঞ্জের আইসি আশিস দলুই বলেন, “নাবালিকার দায়ের করা অভিযোগের ভিত্তিতে তিন ব্যক্তির বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করে তদন্ত শুরু করা হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে।”

[ আরও পড়ুন: ১২০ টাকার লটারি কেটে রাতারাতি কোটিপতি মুর্শিদাবাদের দিনমজুর, এলাকায় খুশির হাওয়া ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement