BREAKING NEWS

২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

টাকা না দিলেই বড় বিপদ, বেছে বেছে ফোন পাচ্ছে ছাত্রীরা, আতঙ্ক দত্তপুকুরে

Published by: Paramita Paul |    Posted: August 6, 2022 9:53 pm|    Updated: August 6, 2022 10:07 pm

School students of Duttapukur are being threatened | Sangbad Pratidin

অর্ণব দাস, বারাসত: টাকা চেয়ে হুমকি ফোন। টাকা না দিলে নেমে আসবে বড় বিপদ। বেছে বেছে এধরনের ফোন পাচ্ছে স্কুল ছাত্রীদের পরিবার। মিলছে খুনের হুমকিও। উড়ো ফোনের চোটে কার্যত ঘরবন্দি ছাত্রীরা। যেতে পারছে না স্কুলেও। এমন ঘটনায় আতঙ্কে কাঁটা দত্তপুকুরের স্কুল ছাত্রীদের পরিবার।

দত্তপুকুরের স্কুল ছাত্রীর পরিবারে একের পর এক  উড়োফোন আসছে বলে অভিযোগ। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এই ঘটনায় দুই অভিভাবক দত্তপুকুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগকারী দুই ছাত্রীর পরিবারে একই নম্বর থেকে ফোন করা হয়েছিল বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

[আরও পড়ুন: জাদুঘরে গুলি: সামান্য বচসা নাকি টার্গেট কিলিং, পার্ক স্ট্রিটের ব্রাশ ফায়ারের কারণ কী?]

দত্তপুকুর এলাকায় নিবাধুই গার্লস হাই স্কুল, কাশেমপুর বালিকা বিদ্যালয় এবং একটি নামি বেসরকারি স্কুল রয়েছে। অভিযোগ, বেশ কয়েকদিন ধরেই ওই স্কুলগুলির একাধিক ছাত্রীর পরিবারকে ফোন করে টাকা চেয়ে হুমকি দেওয়া হচ্ছে। টাকা না দিলে বড় বিপদ হতে পারে হুঁশিয়ারি দেওয়া হচ্ছে। ছাত্রীদের প্রাননাশের হুঁশিয়ারি দেওয়া হয় বলেও অভিযোগ।

পঞ্চম থেকে দশম শ্রেণির একাধিক ছাত্রীর পরিবারের কাছে এধরনের ফোন আসায় আতঙ্কিত অভিভাবকরা। ছাত্রীদের স্কুলে পাঠাতেও ভয় পাচ্ছেন তাঁরা। শুক্রবার এবিষয়ে নিবাধুই গার্লস হাইস্কুল এবং বেসরকারি স্কুলের দুই ছাত্রী অভিভাবক দত্তপুকুর থানায় অভিযোগ দায়ের করে। পুলিশ জানিয়েছে, দুজনকেই একই ধরনের হুমকি দেওয়া হয়েছে। যে নম্বর থেকে ফোন এসেছে তার সূত্র ধরে অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। কোনও একজন নাকি এই হুমকির পিছনে কোনও একটি চক্র কাজ করছে তা খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: দু’ঘণ্টার তাণ্ডব শেষ, পার্ক স্ট্রিটের CISF ব্যারাকে আত্মসমর্পণ বন্দুকবাজ জওয়ান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে