২৯ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: কখনও চল্লিশ, তো কখনও আবার পঁয়তাল্লিশ ডিগ্রি। গত তিন-চারদিন ধরে প্রবল গরমে হাঁসফাঁস করছিলেন স্থানীয় বাসিন্দারা। পুরুলিয়ায় প্রবল গরমে মারা গেলেন রাজ্য সশস্ত্র পুলিশের এক কর্মী। এদিকে মঙ্গলবার বিকেলে আবার প্রবল ঝড়-বৃষ্টি হয় পুরুলিয়ায়। ভোটের মুখে বাতিল হয়ে যায় রাজনৈতিক দলের প্রচার কর্মসূচি।

[ আরও পড়ুন: ব্যবসায়িক দ্বন্দ্বের জের, মালিকের ছেলেকে নৃশংসভাবে হত্যা কর্মচারীর]

মৃতের নাম বাদল চক্রবর্তী। বাড়ি, জলপাইগুড়িতে। রাজ্য সশস্ত্র পুলিশের ১২ নম্বর ব্যাটেলিয়নে এএসআই পদে চাকরি করতেন তিনি। জানা গিয়েছে, সোমবার ভোটের ডিউটি করতে শিলিগুড়ি থেকে পুরুলিয়া আসেন বাদল। জেলা থেকে আসা রাজ্যের সশস্ত্র পুলিশকর্মীদের থাকার ব্যবস্থা করা হয়েছে পুরুলিয়া শহরের একটি সরকারি অতিথিশালায়। সহকর্মীরা জানিয়েছেন, সোমবারই পুরুলিয়ার প্রবল গরমে অসুস্থ হয়ে পড়েছিলেন বাদল চক্রবর্তী। শারীরিক অবস্থার অবনতি ঘটলে, মঙ্গলবার সকাল সাড়ে দশটা নাগাদ তাঁকে ভরতি করা হয় দেবেন মাহাত হাসপাতালে। কিছুক্ষণ পর মারা যান তিনি। পুরুলিয়ার পুলিশ সুপার আকাশ মাঘারিয়া জানিয়েছেন, রাজ্যে পুলিশের সশস্ত্র পুলিশের কর্মী বাদল চক্রবর্তী অসুস্থই ছিলেন। চিকিৎসা চলাকালীন মারা গিয়েছেন তিনি।

এদিকে এই ঘটনার পর মঙ্গলবার বিকেলে প্রবল বৃষ্টি নামে পুরুলিয়ায়। সঙ্গে ঝড়। প্রবল গরম থেকে স্বস্তি পান জেলার মানুষ। তবে প্রাকৃতিক দুর্যোগের কারণে প্রচার কর্মসূচি বাতিল করতে হয় রাজনৈতিক দলগুলিকে। প্রবল গরমেই সাতদফায় লোকসভা ভোট হচ্ছে রাজ্যে। ষষ্ঠ দফার আগামী ১২ মে ভোটগ্রহণ পুরুলিয়া লোকসভা কেন্দ্রে।

ছবি: সুনীতা সিং

[ আরও পড়ুন: মমতা পরবর্তী মুখ্যমন্ত্রী কে? তর্কে সরগরম সোশ্যাল মিডিয়া]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং