BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ফের রাজ্যে শুটআউট, দুষ্কৃতীদের গুলিতে মৃত চাষি

Published by: Tiyasha Sarkar |    Posted: September 18, 2019 9:43 am|    Updated: September 18, 2019 9:43 am

An Images

ছবি: প্রতীকী

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: ফের রাজ্যে শুটআউট। এবার দুষ্কৃতীদের ছোঁড়া গুলিতে মৃত্যু হল এক চাষির। মঙ্গলবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে হীরাপুরের নতুনডিহি এলাকায়। ঘটনার প্রতিবাদে দীর্ঘক্ষণ রাস্তা আটকে বিক্ষোভ দেখায় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গেলে স্বাভাবিক হয় পরিস্থিতি।

[আরও পড়ুন: সমাজের বাঁকা দৃষ্টি এড়িয়ে রাজমিস্ত্রির কাজ, প্রশংসা কুড়োচ্ছেন পুরুলিয়ার ৭ মহিলা]

জানা গিয়েছে, বর্তমানে আসানসোলের হীরাপুরের নতুন ডিহির বাসিন্দা পরমেশ্বর মাহাতো নামে ওই ব্যক্তি। পেশায় ভাগ চাষি। মঙ্গলবার রাত সাড়ে এগারোটা নাগাদ বাড়ি ফিরছিলেন তিনি। সেই সময় অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীরা তাঁর পথ আটকায়। অভিযোগ, খুব কাছ থেকে তাঁকে লক্ষ্য করে পাঁচটি গুলি চালায় দুষ্কৃতীরা। তিনটি গুলি লাগে পরমেশ্বরবাবুর শরীরে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। বিষয়টি টের পেয়েই ঘটনাস্থলে ছুটে যান স্থানীয়রা। ঘটনার প্রতিবাদে জিটি রোড অবরোধ করে তাঁরা। দীর্ঘক্ষণ চলে বিক্ষোভ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তদের শাস্তির আশ্বাস দিলে ওঠে অবরোধ। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, আদতে বিহারের বাসিন্দা পরমেশ্বর মাহাতো নামে ওই ব্যক্তি। হীরাপুরে জমি লিজ নিয়ে সবজি চাষ করেন তিনি। সেই কারণেই দীর্ঘদিন ধরেই হীরাপুরে থাকতেন। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, জমি সংক্রান্ত কোনও বিবাদের জেরেই এই ঘটনা ঘটে থাকতে পারে। কিন্তু কী কারণে এই ঘটনা তা নিশ্চিত হতে ইতিমধ্যে মৃতের প্রতিবেশী ও এলাকার বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। শেষ পাওয়া খবর অনুযায়ী, এই ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করা যায়নি।

[আরও পড়ুন: ক্লাসে অমনোযোগী, শিক্ষকের বেধড়ক মারে হাসপাতালে ছাত্রী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement