১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

পুজোর শুরুতেই দিনহাটায় চলল গুলি, মৃত্যু ২ তৃণমূল কর্মীর

Published by: Tiyasha Sarkar |    Posted: October 11, 2021 9:02 am|    Updated: October 11, 2021 9:37 am

Shoot out at Dinhata, 2 TMC worker died | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

বিক্রম রায়, কোচবিহার: মহাপঞ্চমীর রাতে দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল কোচবিহারের সিতাই। চলল গুলি। মৃত্যু হয়েছে ২ তৃণমূল কর্মীর। গুরুতর জখম আরও ৫ জন। কোচবিহারের পুলিশ সুপার সুমিত কুমার জানিয়েছেন, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

জানা গিয়েছে, কোচবিহারের (Cooch Behar) সিতাই বিধানসভার গীতালদহে জমি নিয়ে দীর্ঘদিন ধরে অশান্তি চলছিল দুই গোষ্ঠীর মধ্যে। রবিবার তা চরম আকার ধারন করে। সামান্য কথা কাটাকাটি থেকে সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই গোষ্ঠী। একে অন্যের উপর আক্রমণ চালায়। সেই সময়ই চলে গুলি। গুলিবিদ্ধ হন বেশ কয়েকজন। তাঁদের মধ্যেই ছিলেন মান্নান হক ও মুজাফফর হোসেন নামে দুই তৃণমূল কর্মী। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তাঁরা। উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: COVID-19: উৎসবের মাঝে রাজ্যের কোভিড গ্রাফে স্বস্তি, কমল সংক্রমণ, নিম্নমুখী মৃত্যুহারও]

গুরুতর জখম আরও পাঁচজন। তাঁদের নাম দুলাল মিঞা, মিন্টু হক, দিলদার হোসেন, আবাইদুল হক, জাহাঙ্গির আলম। সূত্রের খবর, আহতদের মধ্যে চারজন দিনহাটা হাসপাতালে ভরতি। একজনের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক হওয়ায় তাঁকে কোচবিহারে স্থানান্তরিত করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত ও আহতরা প্রত্যেকেই তৃণমূল কর্মী। এলাকার দখল কার হাতে থাকবে তা নিয়ে দীর্ঘদিন ধরেই অশান্তি চলছিল। সেই অশান্তির জেরে এই ঘটনা।

পুলিশের তরফে জানানো হয়েছে, এলাকায় যাতে নতুন করে উত্তেজনা না ছড়ায় সেদিকে নজর দেওয়া হচ্ছে। কী কারণে এই ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: Durga Puja 2021: বনগাঁয় পুজো উদ্বোধনে গিয়ে খোশমেজাজে মদন মিত্র, গাইলেন ‘ও লাভলি’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement