Advertisement
Advertisement
TMC

অব্যাহত ভোট পরবর্তী হিংসা, কাকদ্বীপে বিজেপি নেতার বাড়ি ভাঙচুর, দিনহাটায় চলল গুলি

পুলিশের দ্বারস্থ আক্রান্তরা।

Shoot out at Dinhata, TMC supporter injured

প্রতীকী ছবি

Published by: Tiyasha Sarkar
  • Posted:June 11, 2024 1:47 pm
  • Updated:June 11, 2024 1:47 pm

সুরজিৎ দেব ও বিক্রম রায়: ভোট মিটলেও অশান্তি থামছে না। কোচবিহারে তৃণমূল সমর্থককে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। কাকদ্বীপে বিজেপি কর্মীর বাড়ি ভাঙচুর ও মেয়েকে অপহরণের হুমকির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। রাজ্যের দুই প্রান্তের পৃথক দুই ঘটনায় পুলিশের দ্বারস্থ আক্রান্তরা।

অভিযোগ, সোমবার রাতে কোচবিহারের (Cooch Behar) দিনহাটার পুটিমারি ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের কোয়ালিদহ এলাকা এক তৃণমূল সমর্থকের উপর হামলা চালায় দুষ্কৃতীরা। ধনেশ্বর দাস নামে ওই যুবককে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। তাঁকে লক্ষ্য করে গুলিও চলে। পায়ে গুলি লাগে ওই যুবকের। বর্তমানে হাসপাতালে ভর্তি যুবক। এবিষয়ে দিনহাটা থানার পুলিশ কোনও মন্তব্য করেনি। এদিকে কাকদ্বীপে এক বিজেপি কর্মীর বাড়ি ভাঙচুর ও তাঁর মেয়েকে অপহরণের হুমকি দেওয়ার অভিযোগ উঠল শাসকদলের বিরুদ্ধে।

Advertisement

Advertisement

[আরও পড়ুন: গিরি টপকে শিবের হাতে ১০০ দিনের বকেয়া, এবার ‘মামাজি’র দ্বারস্থ হতে হবে বাংলাকে]

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে ওই এলাকা থেকে শাসকদলের একটি বিজয় মিছিল যাচ্ছিল। অভিযোগ, শাসকদলের আশ্রিত দুষ্কৃতীরা রাজারাম প্রধান নামে ওই বিজেপি কর্মীর বাড়িতে চড়াও হয়। তাঁর বাড়ি ভাঙচুর করে। এমনকী তাঁর মেয়েকে অপহরণের হুমকি দেয়। যা নিয়ে আতঙ্কে পরিবার। অভিযোগ, ঘটনার নেপথ্যে গ্রাম পঞ্চায়েতেরই প্রধান মনোরমা মিদ্যা পণ্ডিত ও তাঁর স্বামী। অভিযোগ অস্বীকার করেছেন পঞ্চায়েতের প্রধান। তিনি জানান, এই ঘটনা সম্পূর্ণ পারিবারিক। এর সঙ্গে তৃণমূল কংগ্রেস কোনওভাবেই জড়িত নয়। আক্রান্ত বিজেপি কর্মী পুলিশের বিরুদ্ধে তদন্তে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছেন। এবিষয়ে হারউড পয়েন্ট কোস্টাল থানায় অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: যত গর্জাল তত বর্ষাল না! ‘অপ্রাপ্তিতেও’ কোন মন্ত্রে বশ নীতীশ-নায়ডু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ