BREAKING NEWS

৯ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

হাওড়ায় যুবককে লক্ষ্য করে গুলি, নেপথ্যে পুরনো শত্রুতা? ঘণীভূত রহস্য

Published by: Tiyasha Sarkar |    Posted: February 26, 2021 6:43 pm|    Updated: February 26, 2021 6:43 pm

An Images

ছবি: প্রতীকী

অরিজিৎ গুপ্ত, হাওড়া: দিনেদুপুরে শুটআউটের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল হাওড়ার (Howrah) গোঁসাইঘাট এলাকায়। অভিযোগ, বাইকে করে এসে দুষ্কৃতীরা এক যুবককে লক্ষ্য করে গুলি চালায়। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন তিনি। কী কারণে খুনের চেষ্টা করা হল যুবককে? তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, বছর কুড়ির ওই যুবকের নাম বিশাল মাহাতো। শুক্রবার দুপুরে হাওড়ার গোঁসইঘাট এলাকায় ছিলেন তিনি। অভিযোগ, সেই সময় বাইকে করে এসে দুষ্কৃতীরা তাঁকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায়। স্থানীয়রা বিষয়টি টের পেতেই উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। খবর দেওয়া হয় পুলিশে। এরপর স্থানীয় ও পুলিশের তৎপরতায় হাসপাতালে ভরতি করা হয়েছে বিশালকে। বর্তমানে চিকিৎসাধীন তিনি।

[আরও পড়ুন: নিমতিতা কাণ্ডের রেশ কাটার আগেই ফের বোমা উদ্ধার, মুর্শিদাবাদের সাঁকোপাড়ায় তুমুল চাঞ্চল্য]

এবিষয়ে যুবকের পরিবারের এক সদস্য বলেন, “সকালে বিশাল বসেছিল। আচমকা ওকে লক্ষ্য করে গুলি চালায় একজন।” তিনি জানান, এলাকারই এক যুবকের সঙ্গে কিছুদিন ধরে বিশালের অশান্তি চলছিল। এই গুলিকাণ্ডের নেপথ্যে সেই শত্রুতাও থাকতে পারে বলে মনে করা হচ্ছে। স্থানীয় বাসিন্দাদের কথায়, “এদিন গুলির শব্দ পেয়ে আমরা ছুটে গিয়ে দেখি রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে বিশাল। তারপর হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এখন চিকিৎসা চলছে।” উল্লেখ্য, একইভাবে গুলি চালনো হয়েছিল বিশালের বাবা বিজয় মাহাতোকে লক্ষ্য করে। প্রাণ হারান তিনি। একইভাবে ছেলের উপর আক্রমণে মাথা চাড়া দিয়ে উঠছে পুরনো শত্রুতার তত্ত্ব। পুলিশের তরফে জানানো হয়েছে, “ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।” সত্যিই কী বাবার পুরনো শত্রুতার জেরেই এই পরিণতি হল বিশালের? নাকি নেপথ্যে রয়েছে অন্য কারণ? বিশালের সঙ্গে যে যুবকের অশান্তির কথা বলছে আক্রান্তের পরিবার, কে তিনি? তাঁর সঙ্গে বিশালের শত্রুতার কারণ কী? গুলি চালানোর ঘটনার পিছনে সত্যিই কী তাঁর যোগ রয়েছে? তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।  

আরও পড়ুন: ‘নবদম্পতির সাথে ব্রিগেড চলো’, বিয়েতে অভিনব আহ্বান মহেশতলার DYFI কর্মী যুবক-যুবতীর

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement