Advertisement
Advertisement
Kharagpur

ভরদুপুরে খড়গপুরে তৃণমূলের কার্যালয় লক্ষ্য করে পরপর ৫ রাউন্ড গুলি! জখম কর্মী

তদন্ত শুরু করেছে পুলিশ।

Shoot out at Kharagpur, one person injured
Published by: Tiyasha Sarkar
  • Posted:June 25, 2024 5:27 pm
  • Updated:June 25, 2024 5:27 pm

অংশুপ্রতিম পাল, খড়গপুর: ভরদুপুরে খড়গপুরে শুটআউট। তৃণমূলের পার্টি অফিস লক্ষ্য করে চলল পরপর পাঁচ রাউন্ড গুলি। গুলিবিদ্ধ এক তৃণমূল কর্মী। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই প্রবল উত্তেজনা এলাকায়। তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, খড়গপুরের জয়হিন্দ নগরে রয়েছে তৃণমূলের একটি পার্টি অফিস। সূত্রের খবর, রেলমাফিয়া শ্রীনু নায়ডু খুনে অভিযুক্ত সঞ্জয়ের হাতেই এই পার্টি অফিসের রাশ। মঙ্গলবার দুপুরে ওই কার্যালয়ের বাইরে বসেছিলেন কয়েকজন যুবক। অভিযোগ, সেই সময় বাইকে চেপে আসে তিন দুষ্কৃতী। পার্টি অফিস লক্ষ্য করে এলোপাথাড়ি পাঁচ রাউন্ড গুলি চালানো হয়। একটি গুলি লাগে বি সন্তোষ কুমার নামে এক তৃণমূল কর্মীর পায়ে। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। এদিকে গুলি চালিয়েই এলাকা ছাড়ে অভিযুক্তরা।

Advertisement

[আরও পড়ুন: বিহারের ট্রেনে আক্রান্ত বাঙালি পর্যটকরা, লাঠি-উইকেটের ঘায়ে ফাটল মাথা!]

তড়িঘড়ি গুলিবিদ্ধ তৃণমূল কর্মীকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন তিনি। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই প্রবল উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই গুলিকাণ্ডের নেপথ্যে উঠে এসেছে তৃণমূলের গোষ্ঠীকোন্দলের তথ্য। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ওই কার্যালয়ের দায়িত্বে থাকা সঞ্জয়ের উপরই হামলার ছক কষা হয়েছিল। কিন্তু ঘটনাচক্রে গুলিবিদ্ধ হন বি সন্তোষ। পুলিশের তরফে জানানো হয়েছে, তদন্ত শুরু হয়েছে। অভিযুক্ত শীঘ্রই ধরা পড়বে।

Advertisement

[আরও পড়ুন: বিশ্বকাপে ইতিহাস আফগানিস্তানের, রুদ্ধশ্বাস ম্যাচে বাংলাদেশকে হারিয়ে সেমিতে রশিদ খানরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ