BREAKING NEWS

১৫ জ্যৈষ্ঠ  ১৪২৭  শুক্রবার ২৯ মে ২০২০ 

Advertisement

বাড়িতে ঢুকে ব্যবসায়ীকে গুলি, রেহাই পেলেন না বৃদ্ধ মা-বাবাও

Published by: Tiyasha Sarkar |    Posted: October 20, 2019 1:06 pm|    Updated: October 20, 2019 1:06 pm

An Images

শংকরকুমার রায়, রায়গঞ্জ: পুরসভা থেকে ঢিল ছোড়া দূরত্বে বাড়িতে ঢুকে ব্যবসায়ীকে খুনের চেষ্টার ঘটনায় চাঞ্চল্য ছড়াল রায়গঞ্জে। মারধর করা হয়েছে ওই ব্যবসায়ীর বৃদ্ধ বাবা-মাকেও। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থানার কুমারডাঙি এলাকায়। বর্তমানে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন গুলিবিদ্ধ ব্যবসায়ী। অভিযুক্তদের শাস্তির দাবিতে সরব হয়েছেন স্থানীয়রা। দ্রুতই দুষ্কৃতীদের শনাক্ত করার আশ্বাস দিয়েছেন পুলিশ সুপার। 

সূত্রের খবর, অন্যান্যদিনের মতোই রবিবার সকালেও ঘুম থেকে উঠে সদর দরজা খুলতে যান প্রকাশ আগরওয়াল নামে ওই ব্যবসায়ী। সেই সময়ই দুষ্কৃতীরা আগ্নেয়াস্ত্র নিয়ে চড়াও হয় তাঁর বাড়িতে। অভিযোগ, প্রকাশবাবুকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। বুকে গুলি লাগে তাঁর। মারধর করা হয় তাঁর বাবা-মাকেও। এরপর চম্পট দেয় দুষ্কৃতীরা। ঘটনাটি প্রকাশ্যে আসতেই স্থানীয়দের তৎপরতায় প্রকাশবাবুকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তাকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন ওই ব্যবসায়ী।

[আরও পড়ুন:ভিড় বাসেই যুবককে বেধড়ক মার স্ত্রীর, ভাইরাল চুলোচুলির ভিডিও]

businessman

ঘটনার খবর পেয়েই তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। ইতিমধ্যেই রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কিন্তু এখনও খোঁজ মেলেনি অভিযুক্তদের। ওই ব্যবসায়ীর সঙ্গে কারও কোনও অশান্তি ছিল কি না তা জানতে নিহতের বাবা-মা ও বন্ধুদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। স্থানীয়দের দাবি, অবিলম্বে গ্রেপ্তার করতে হবে অভিযুক্তদের। পুলিশ সুপার সুমিত কুমার জানিয়েছেন, সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তদের খোঁজে তদন্ত শুরু হয়েছে। কিন্তু ব্যবসায়ীক শত্রুতার কারণেই খুন, নাকি এর পিছনে অন্য কোনও রহস্য রয়েছে তা ধোঁয়াশায় পুলিশ। ঘটনার পর থেকেই থমথমে গোটা এলাকা। বন্ধ অধিকাংশ দোকানপাট। ঘটনার পর থেকেই কার্যত বনধের চেহারা নিয়েছে কুমারডাঙি এলাকা।

[আরও পড়ুন: লাইনে বিকল লরি, বন্ধ শিয়ালদহ-বনগাঁ শাখার ট্রেন চলাচল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement