Advertisement
Advertisement
Ram Navami

রামনবমীর রাতে শুট আউট ভাটপাড়ায়, গুলিবিদ্ধ তৃণমূল সমর্থক

শাসকদলের অভিযোগ, তৃণমূল করার 'অপরাধে' বিজেপি তাঁকে নিশানা করেছে।

Shoot out at Ram Navami in Bhatpara, TMC supporter injured

প্রতীকী ছবি

Published by: Paramita Paul
  • Posted:April 18, 2024 11:28 am
  • Updated:April 18, 2024 2:52 pm

অর্ণব দাস, বারাকপুর: ভোটের আগে রামনবমীর (Ram Navami) রাতে শুট আউট ভাটপাড়ায়। গুলিবিদ্ধ তৃণমূল সমর্থক। রাজ্য়ের শাসকদলের অভিযোগ, তৃণমূল করার ‘অপরাধে’ বিজেপি তাঁকে নিশানা করেছে। যদিও অভিযোগ মানতে নারাজ বিজেপি। তাদের দাবি, অভিযুক্ত তৃণমূলঘনিষ্ঠ।

বুধবার রাতে ঘটনাটি ঘটেছে অর্জুন সিংয়ের ‘গড়’ ভাটপাড়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের ১৩ নম্বর গলির ধর্মশালা এলাকার মতিভবন স্কুলের কাছে। স্থানীয় সূত্রে খবর, এলাকায় তৃণমূল-বিজেপির বচসা বাঁধে। সেই সময় এই যুবককে লক্ষ্য করে গুলি চালায় প্রকাশ নামে এক যুবক। জখম যুবকের নাম পিন্টু চৌহান। তাঁর বাবা তৃণমূল সমর্থক ও শ্রমিক সংগঠনের সদস্য।

Advertisement

[আরও পড়ুন: উত্তরে প্রকৃতির দুই রূপ, হাঁসফাঁস গরমে পুড়ছে সমতল, তুষারের চাদরে ঢেকেছে সিকিম]

পিন্টুর গলায় গুলি লেগেছে। চিকিৎসার জন্য তাঁকে বারাকপুর বিএন বসু মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। কী কারনে এই শুটআউট তা খতিয়ে দেখছে জগদ্দল থানার পুলিশ। খবর পেয়ে হাসপাতালে যান তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক। সঙ্গে ছিলেন বিধায়ক সোমনাথ শ্যাম। তাঁরা জানান, তৃণমূলের শ্রমিক সংগঠনের সক্রিয় কর্মীর ছেলে গুলিবিদ্ধ হয়েছে। যদিও লোকসভা ভোটের আগে ভাটপাড়ায় এই শুটআউটের ঘটনায় ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন বিজেপি প্রার্থী অর্জুন সিং। তাঁর দাবি, দুষ্কৃতী প্রকাশ আসলে তৃণমূল ঘনিষ্ঠ।

Advertisement

[আরও পড়ুন: পূর্ব মেদিনীপুরে রামনবমীর শোভাযাত্রায় ইটবৃষ্টি, রাতভর রাজ্য সড়ক অবরোধ বিজেপির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ