BREAKING NEWS

২৬ চৈত্র  ১৪২৬  বৃহস্পতিবার ৯ এপ্রিল ২০২০ 

Advertisement

লোহা পাচারে বাধা দেওয়ায় কলেজ পড়ুয়াকে লক্ষ্য করে গুলি, উত্তপ্ত শ্যামনগর

Published by: Tiyasha Sarkar |    Posted: February 24, 2020 1:05 pm|    Updated: February 24, 2020 1:05 pm

An Images

ব্রতদীপ ভট্টাচার্য: ছাঁটাই লোহা পাচারে বাধা দেওয়ায় কলেজ পড়ুয়াকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার শ্যামনগর এলাকায়। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, রবিবার গভীর রাতে ৫ দুষ্কৃতীর একটি দল শ্যামনগরের প্রভাতী সংঘ এলাকা থেকে ছাঁটাই লোহা নিয়ে যাচ্ছিল। তাদের দেখে সন্দেহ হয় স্থানীয়দের। এরপরই ওই ৫ দুষ্কৃতীকে জিজ্ঞাসাবাদ করে এলাকার বাসিন্দারা। কথায় অসংগতি মেলায় তাদের বাধা দেওয়া হয়। সেই সময়ই স্থানীয়দের মারধর শুরু করে দুষ্কৃতীরা। তখনই এলোপাথাড়ি গুলি চালালে গুলিবিদ্ধ হয় এলাকারই বাসিন্দা দ্বিতীয় বর্ষের পড়ুয়া অরিন্দ্রজিৎ সরকার। রক্তাক্ত অবস্থায় তাঁকে প্রথমে ভাটপাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় অন্য হাসপাতালে।  আপাতত সুস্থ রয়েছেন তিনি।

[আরও পড়ুন: হলদিয়া কাণ্ডের রহস্যভেদ, বিয়ের জন্য চাপ দেওয়ায় মা-মেয়েকে পুড়িয়ে খুন!]

খবর পেয়েই ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ। শুরু হয়েছে তদন্ত। পুলিশের তরফে জানানো হয়েছে ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। দ্রুতই অভিযুক্তদের হদিশ মিলবে। স্থানীয়দের দাবি, অবিলম্বে গ্রেপ্তার করতে হবে অভিযুক্তদের। 

[আরও পড়ুন: রাস্তা থেকে বিজেপি কর্মীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার, কাঠগড়ায় তৃণমূল]

Advertisement

Advertisement

Advertisement