২২  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

একসঙ্গে ধূমপানের পরই বন্দুক উঁচিয়ে ৬ রাউন্ড গুলি, ভাটপাড়ায় খুন যুবক

Published by: Sayani Sen |    Posted: July 2, 2022 11:48 am|    Updated: July 2, 2022 12:49 pm

Shootout at Bhatpara । Sangbad Pratidin

অর্ণব দাস, বারাকপুর: ভাটপাড়ায় (Bhatpara) ফের শুটআউট। ১২ নম্বর ওয়ার্ডের বাকড় মহল্লায় চলল গুলি।  নিহত সালাউদ্দিন আনসারি নামের এক যুবক। তিনি পেশায় ইমারত ব্যবসায়ী। যুবককে খুনের পর এলাকায় ভাঙচুরও চালায় দুষ্কৃতীরা। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তুমুল উত্তেজনা।

প্রত্যক্ষদর্শীদের দাবি, শনিবার সকাল ১১টা নাগাদ ভাটপাড়ার বারো নম্বর ওয়ার্ডের বাকড় মহল্লায় বাইকে চড়ে তিনজন যুবক এলাকায় আসে। সালাউদ্দিন আনসারির সঙ্গে হাসিমুখেই কথাবার্তা বলছিল সকলে। একসঙ্গে ধূমপানও করে। তবে মুহূর্তের মধ্যেই গুলি চলার শব্দ পান স্থানীয়রা। কমপক্ষে ৬ রাউন্ড গুলি চলে। গুলির শব্দ শুনতে পাওয়ার পর ঘটনাস্থলে দৌড়ে যান সকলে। তাঁরা দেখেন, রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে রয়েছেন সালাউদ্দিন আনসারি নামে ওই যুবক। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে কলকাতার হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। তবে পথেই মৃত্যু হয় ওই যুবকের। 

[আরও পড়ুন: পয়গম্বরকে ‘অসম্মান’! ভেঙে ফেলা হল স্যামসংয়ের বিলবোর্ড, অগ্নিগর্ভ পাকিস্তানের করাচি]

এদিকে, এলাকায় ততক্ষণে ভাঙচুর চালিয়ে ঘটনাস্থল ছাড়ে দুষ্কৃতীরা। এই ঘটনার খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে পৌঁছয় ভাটপাড়া থানার পুলিশ। পুলিশ মৃত যুবকের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। পুলিশ জানিয়েছে, ওই যুবকের মাথায় গুলি লেগেছে। তার ফলে অতিরিক্ত রক্তক্ষরণও হয়। কে বা কারা এই কাজ করল, তা স্পষ্ট করে বলতে পারছেন না নিহত যুবকের পরিবারের লোকজন। ব্যবসায়িক শত্রুতা নাকি এই ঘটনার নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

ভাটপাড়ায় ফের শুটআউটের ঘটনায় লেগেছে রাজনীতির রং। বিজেপি নেতা রাহুল সিনহার দাবি, একের পর এক শুটআউটের ঘটনায় এলাকার নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠছে। দুষ্কৃতীরা রাজনৈতিক নেতাদের মদতপুষ্ট বলেও অভিযোগ তাঁর। এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবি জানিয়েছেন বিজেপি নেতা। রাজনীতির রং না দেখেই অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলেই পালটা দাবি তৃণমূল নেতৃত্বের।

[আরও পড়ুন: ‘জোর করে সাঁতারের ক্লাসে নিয়ে না আসলেই হত’, আক্ষেপ হাওড়ায় সুইমিং পুলে ডুবে মৃত শিশুর মায়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে