BREAKING NEWS

২ মাঘ  ১৪২৮  রবিবার ১৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ক্যানিংয়ে Shootout, বাজার থেকে ফেরার সময় দুষ্কৃতীদের গুলি, বোমায় গুরুতর জখম যুবক

Published by: Sucheta Sengupta |    Posted: July 26, 2021 11:27 am|    Updated: July 26, 2021 12:13 pm

Shootout at Canning: Youth seriously injured after being attacked by a group of goons | Sangbad Pratidin

দেবব্রত মণ্ডল, বারুইপুর: ফের গুলি, বোমাবাজিতে উত্তপ্ত দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং (Canning)। রবিবার রাতে বাজার থেকে বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ (Shootout) এক যুবক। সূত্রের খবর, একসঙ্গে ২০-২৫ জন তাঁকে লক্ষ্য করে গুলি চালায় বলে অভিযোগ। গুরুতর জখম হয়ে হাসপাতালে ভরতি বাদল নস্কর নামে ওই যুবক। ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়েছে ক্যানিংয়ের ধর্মতলা গ্রামে। এখনও দুষ্কৃতীরা কেউ গ্রেপ্তার হয়নি। আর তাতেই আরও আতঙ্ক বেড়েছে।

Shootout
গুরুতর জখম বাদল নস্কর

পরিবার সূত্রে খবর, রবিবার রাতে বাজার থেকে বাড়ি ফিরছিলেন ধর্মতলা গ্রামের বাসিন্দা বাদল নস্কর। বাড়ির কাছেই ফাঁকা রাস্তায় পথ আটকে দাঁড়ায় ২০ থেকে ২৫ জন দুষ্কৃতী। এরপর বাদল নস্করকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ও বোমা (Bomb)ছুঁড়তে থাকে তারা। দুষ্কৃতীদের ছোঁড়া গুলি, বোমায় গুরুতর জখম হন বাদল নস্কর। প্রচণ্ড শব্দে পরিবারের লোকজন ও গ্রামবাসীরা ছুটে ঘর থেকে বেরিয়ে এলে বাদলকে ফেলে রেখে পালিয়ে যায় দুষ্কৃতীরা। তাঁকে কোনওক্রমে সেখান থেকে উদ্ধার করা হয়। গুরুতর আহত বাদল হাসপাতালে চিকিৎসাধীন।

[আরও পড়ুন: একদিনে জোড়া দলবদল কর্মসূচি কালনায়, BJP ছেড়ে TMC-তে যোগ দিলেন শতাধিক নেতা, কর্মী]

খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছয় ক্যানিং থানার পুলিশ। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে ভাঙা বন্দুকের অবশিষ্ট অংশ। তবে কে বা কারা এমন ঘটনা ঘটিয়েছে, তা এখনও স্পষ্ট নয়। এর সঙ্গে রাজনীতির যোগ রয়েছে কি না, তাও ভাবাচ্ছে পুলিশকে। বাদল নস্কর তৃণমূল কর্মী ছিলেন বলে জানতে পেরেছে পুলিশ। তবে পরিবারের সদস্যদের দাবি, রাজনীতি নয়, পুরনো শত্রুতার জেরেই বাদলের উপর এই হামলা ঘটেছে। আতঙ্কে রয়েছে গোটা পরিবার। তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ। এই মুহূর্তে গ্রামে থমথমে পরিবেশ। অশান্তি রুখতে এবং জনতাকে ভরসা দিতে মোতায়েন পুলিশ বাহিনী।

[আরও পড়ুন: Corona vaccine: প্রথম ডোজ কোভিশিল্ডের, দ্বিতীয়টি Covaxin! বালুরঘাটের ঘটনায় শোরগোল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে