১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সোদপুরে শুটআউট, গুরুতর জখম তৃণমূলকর্মী

Published by: Bishakha Pal |    Posted: March 14, 2019 11:35 am|    Updated: March 14, 2019 11:35 am

Shootout in Sodepur, TMC worker injured

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের দামামা বাজতে না বাজতেই অশান্তি বাংলায়। সোদপুরে প্রকাশ্যে গুলি চলল এক তৃণমূল কংগ্রেস কর্মীর উপর। ঘটনায় তিনি গুরুতর আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থা তাঁকে ভরতি করা হয়েছে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। অভিযোগ, গোষ্ঠীদ্ব্ন্দ্বের জেরেই গুলি চলেছে তাঁর উপর। তবে পুলিশের তরফে এখন কিছু জানানো হয়নি।

বুধবার রাত ১১টা থেকে সাড়ে ১১টার মধ্যে সোদপুরের ট্রাফিক মোড়ে দুর্ঘটনাটি ঘটে। আক্রান্ত ব্যক্তির নাম পরিতোষ দাস। পেশায় তিনি প্রোমোটার ছিলেন। অভিযোগ, দলের অন্তর্দ্বন্দ্বের কারণেই গুলি চলেছে তাঁর উপর। অভিযোগের আঙুল উঠেছে টিটাগড়ের তৃণমূল কংগ্রেস ছাত্র পরিষদের নেতা বিজয় সিংয়ের দিকে। জানা গিয়েছে, বাইকে চেপে পরিবারের জন্য খাবার কিনতে বেরিয়েছিলেন পরিতোষ। তাঁর সঙ্গে ছিলেন অভিজিৎ রায় নামে এক ব্যক্তি। বাইকের পিছনে বসেছিলেন তিনি। বাইক চালাচ্ছিলেন পরিতোষ। খাবার কিনে বাড়ি ফেরার পথে তাঁকে ধাওয়া করে দুষ্কৃতীরা। তারাও বাইকে সওয়ার ছিল। কিন্তু দুষ্কৃতীদের সঙ্গে একটি সাদা স্করপিও গাড়ি ছিল বলেও জানা গিয়েছে।

বসন্তে ফের বৃষ্টির ভ্রুকুটি দক্ষিণবঙ্গে, দ্বার রুদ্ধ কালবৈশাখীর ]

অভিযোগ, পরিতোষকে মাঝ রাস্তায় থামিয়ে তাঁর উপর তিন থেকে চার রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটে ট্রাফিক মোড়ে। পরিতোষের বন্ধুদের অভিযোগ, দীর্ঘদিন ধরে টিটাগড়ের টিএমসিপি নেতা বিজয় সিংয়ের ক্ষোভ ছিল তাঁর বিরুদ্ধে। তার জেরেই বিজয়ের ঘনিষ্ঠরা পরিতোষের উপর গুলি চালায় বলে অভিযোগ। পরিতোষের শরীরে তিনটি গুলি লাগে। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এখনও পর্যন্ত তেমন কোনও তথ্য তাদের হাতে আসেনি। তবে ট্রাফিক মোড় ও তার সংলগ্ন এলাকায় রয়েছে একাধিক সিসিটিভি ক্যামেরা। তার ফুটেজ খতিয়ে দেখা হবে বলে জানা গিয়েছে।

নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ, বীরভূমে আয়ুষ্মান ভারতের কার্ড বিলি ডাকঘরের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে