BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ছটপুজোর মঞ্চে রাজু বন্দ্যোপাধ্যায়ের পাশে শুভেন্দু ঘনিষ্ঠ নেতা, তুঙ্গে জল্পনা

Published by: Tiyasha Sarkar |    Posted: November 20, 2020 8:01 pm|    Updated: November 20, 2020 8:01 pm

Shuvendu close leader next to Raju Bandyopadhyay on stage of Chhatpujo

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: “সব কুছ ছট মাইকা কৃপা,” শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ তৃণমূলের বোরো চেয়ারম্যান চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায়কে পাশে বসিয়ে এই মন্তব্য বিজেপির রাঢ়বঙ্গের পর্যবেক্ষক ও বিজেপির রাজ্য সহ-সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায় (Raju Banerjee)। ঘটনাস্থল দুর্গাপুর ব্যারেজের দামোদর বিসর্জন ঘাট। ছটপুজোর দিনে দুই মেরুর দুই নেতা এক মঞ্চে উপস্থিতিতে শুরু জল্পনা।

ছট পুজো উপলক্ষ্যে এদিন দুর্গাপুরে গিয়েছিলেন বিজেপি (BJP) নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। মঞ্চে তাঁর পাশেই ছিলেন শুভেন্দু অধিকারীর অনুগামী বলে পরিচিত চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায়, পশ্চিম বর্ধমান জেলার বিজেপির সাধারণ সম্পাদক অভিজিৎ দত্ত। একই মঞ্চে এই দুই বিপরীত মেরুর রাজনৈতিক নেতাদের দেখা মেলায় প্রশ্ন, তাহলে কি নন্দীগ্রামে যে বিদ্রোহী আন্দোলন শুরু হয়েছিল তা দামোদর বেয়ে দুর্গাপুরে হাজির? নতুন কোনও রাজনৈতিক সমীকরণ দুর্গাপুরের রাজনীতিতে?

[আরও পড়ুন: ফের প্রকাশ্যে গোষ্ঠীদ্বন্দ্ব, হামলার আশঙ্কায় অভিযোগ দায়ের করতেই তৃণমূল নেতার বাড়ি বোমাবাজি]

সম্প্রতি দুর্গাপুরে সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া মন্তব্য করেছিলেন, শুভেন্দু বিজেপিতে এলে চন্দ্রশেখর তাঁর পাশে বসবেন। রাজু বন্দ্যোপাধ্যায়ের পাশে চন্দ্রশেখরের উপস্থিতি উসকে দিয়েছে সেই সেই জল্পনাও। এ ব্যাপারে রাজু বন্দ্যোপাধ্যায় বলেন, “সব কুছ ছট মাইকা কৃপা। আমরা চাই শুভেন্দু অধিকারী ও তার অনুগামীরা আমাদের দলে আসুক। স্বাগত তাঁদেরকে।” কিন্তু যাকে নিয়ে জল্পনা সেই চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায় কী বললেন? তাঁর কথায়, “এটা আমার ব্যাক্তিগত চিন্তা ভাবনা, জল্পনা বাড়লেও আমার ব্যাক্তিগত জীবনে কেউ হস্তক্ষেপ করতে পারে না। তাই যে যেভাবে ভাববে ভাবুক চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায় তাতে বিন্দুমাত্র বিচলিত নয়।”

[আরও পড়ুন: সুজাপুরে স্থানীয়দের বাধার মুখে বিজেপি প্রতিনিধিরা, পুলিশের উপর দোষ চাপালেন দিলীপ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement