BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

জমি নিয়ে পারিবারিক বিবাদ, দুধের শিশুর যৌনাঙ্গে ব্লেড চালাল বাবা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 22, 2018 6:45 pm|    Updated: February 22, 2018 6:45 pm

Siliguri: Man stabs 4-month-old son over land dispute

সঞ্জীব মণ্ডল, শিলিগুড়ি: পারিবারিক জমি বিক্রি করা নিয়ে স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকেদের সঙ্গে স্বামীর বিবাদ। সেই বিবাদেরই মাশুল  দিতে দিল দম্পতির চার মাসের সন্তানকে। অভিযোগ, শিশুটির যৌনাঙ্গে ব্লেড চালিয়ে দিয়েছে তার বাবা। শিশুটি ভরতি উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। তার যৌনাঙ্গে ছ-ছ’টি সেলাই পড়েছে। এদিকে, ঘটনার পর থেকে বেপাত্তা শিশুটির বাবা নারায়ণ দাস ও ঠাকুমা মিনতি দাস। অমানবিক ঘটনাটি ঘটেছে শিলিগুড়িতে

[বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, খুনের চেষ্টায় ধৃত ডাক্তারি ছাত্র]

শিলিগুড়ির জ্যোতিনগরে স্ত্রী, মা ও চারমাসের শিশুপুত্রকে নিয়ে থাকেন নারায়ণ দাস। তাঁর তেমন কোনও রোজগার নেই। যখন যে কাজ পান, সে কাজই করেন তিনি। স্ত্রী সরস্বতী দাস জানিয়েছেন, মঙ্গলবার রাতে স্বামীর জন্য ভাত বাড়ছিলেন তিনি। শোওয়ার ঘরে চারমাসের শিশুপুত্রের সঙ্গে একাই ছিলেন নারায়ণ। আচমকাই শিশুটির চিৎকার শুনতে পান সরস্বতী। ঘরে গিয়ে দেখেন, শিশুটির যৌনাঙ্গ থেকে গলগল করে রক্ত বেরচ্ছে। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় শিলিগুড়ি জেলা হাসপাতালে। চিকিৎসক জানান, দুধের শিশুটির যৌনাঙ্গে কেউ ব্লেড চালিয়ে দিয়েছে। আঘাতের জায়গায় ৬টি সেলাই পড়েছে। বৃহস্পতিবার সকালে শিশুটিকে আনা হয় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। তার শারীরিক অবস্থা স্থিতিশীল।

[বাবা-কাকিমার পরকীয়া দেখে ফেলার ‘অপরাধ’, কাকার হাতে শ্লীলতাহানির শিকার কিশোরী]

কিন্তু, একরত্তি শিশুটির যৌনাঙ্গে কে ব্লেড চালাল?  শিশুরটির মা সরস্বতী দাসের দাবি, তাঁর শাশুড়ি মিনতি দাসের নামে দেড় কাঠা জমি আছে। কয়েক বছর আগে ব্যাঙ্ক থেকে ১ লক্ষ টাকা ঋণ নিয়েছিলেন তিনি। সেই ঋণ এখন সুদে আসলে ২ লক্ষ টাকা হয়ে গিয়েছে। ওই দেড় কাঠা জমি বিক্রি করে ঋণ শোধ করতে চাইছেন ওই বৃদ্ধা। তাতে সায় রয়েছে নারায়ণেরও। কিন্তু, ছেলের ভবিষ্যতের কথা চিন্তা করে জমি বিক্রিতে আপত্তি তুলেছেন নারায়ণের স্ত্রী সরস্বতী ও তাঁর বাপের বাড়ির লোকেরা। অভিযোগ, সেই রাগেই নিজের চারমাসের ছেলের যৌনাঙ্গে ব্লেড চালিয়ে দিয়েছেন নারায়ণ। ঘটনার পর থেকে পলাতক নারায়ণ দাস ও তাঁর মা মিনতি দাস।

[পিএনবি কেলেঙ্কারির জের, রাতারাতি দোকানের নাম পালটালেন স্বর্ণ ব্যবসায়ী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে