Advertisement
Advertisement
Agnimitra Paul

‘দিলীপ ফ্যাক্টরই নয়’, মেদিনীপুরে বললেন অগ্নিমিত্রা, শাড়ি উপহার শিশিরের

শিশির অধিকারীর বাসভবন শান্তিকুঞ্জে বেশ কিছুক্ষণ সময়ও কাটালেন অগ্নিমিত্রা। শান্তিকুঞ্জ থেকে বেরিয়ে সাংবাদিক বৈঠকে অগ্নিমিত্রা বলেন, ''ভোটের প্রচারে সব রকম সহযোগিতা করবেন শিশির অধিকারী।''

Sisir Adhikari gifted a saree to Agnimitra Paul
Published by: Akash Misra
  • Posted:March 25, 2024 9:29 pm
  • Updated:March 25, 2024 11:43 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল্পনায় সিলমোহর দিয়ে রবিবারই জানা গিয়েছে মেদিনীপুর থেকে বিজেপির হয়ে লোকসভায় লড়বেন অগ্নিমিত্রা পল। বিপরীতে তৃণমূলের জুন মালিয়া। প্রার্থী হয়েই কাঁথির বিদায়ী সাংসদ শিশির অধিকারীর বাড়িতে সৌজন্য সাক্ষাৎ অগ্নিমিত্রা পলের। শিশির অধিকারীর বাসভবন শান্তিকুঞ্জ-তে বেশ কিছুক্ষণ সময়ও কাটালেন তিনি। অগ্নিমিত্রা পলকে শিশির অধিকারী একটি ভালো শাড়িও উপহার দেন।

শান্তিকুঞ্জ থেকে বেরিয়ে সাংবাদিক বৈঠকে অগ্নিমিত্রা বলেন, ”ভোটের প্রচারে সব রকম সহযোগিতা করবেন শিশির অধিকারি।” শিশির অধিকারী অগ্নিমিত্রাকে জানিয়েছেন, ”পশ্চিম মেদিনীপুরে সবচেয়ে বেশি সময় কাটিয়েছেন তিনি। তাই হাতের তালুর মত চেনেন এই জায়গাকে। তাই যেকোনও প্রয়োজনে সাহায্য করবেন।”

Advertisement

[আরও পড়ুন: দোলে রঙিন সৌমিত্র, বাইকে সঙ্গী নববিবাহিত স্ত্রী, পরনে হলুদ-লাল রংমিলান্তি পোশাক]

অগ্নিমিত্রার কথায়, ”বেশ কয়েক মাস ধরে এই অঞ্চলে আমাদের সংগঠন কাজ করে চলেছে। তাই এখানে সৌমেন্দ্যু অধিকারী, অগ্নিমিত্রা পাল বা দিলীপ ঘোষ ফ্যাক্টর নয়। এখানে একটাই মুখ পদ্মফুল এবং প্রধানমন্ত্রী।”

Advertisement

অগ্নিমিত্রা আরও বলেন, ”এটা একেবারেই আমার কাছে নতুন জায়গা। দলীয়কর্মীদের সঙ্গে দেখা করব। আলোচনায় বসব। জানব ভালো করে। সবার কথা শুনব। সমস্যার কথা শুনব। কীভাবে লড়াই করা হবে, সেটা প্ল্যান করব। এরপরেই জনসংযোগ শুরু করব।” এতদিন মেদিনীপুর দিলীপ ঘোষের গড় হিসেবেই পরিচিত ছিল। তাঁর নখদর্পণে ছিল গোটা এলাকা। সেই মাটিতেই একেবারে ‘নবাগতা’ হয়েই পা দিলেন অগ্নিমিত্রা। স্বভাবতই অগ্নিমিত্রার কাছে লড়াইটা অনেকটাই চ্যালেঞ্জিং। অন্তত, রাজনৈতিক মহল এমনটাই মনে করছেন। তবে অগ্নিমিত্রা জয়ের ব্যাপারে বেশ আত্মবিশ্বাসী। তাই এই মুহূর্তে ভোটের অ্যাকশন প্ল্যান নিয়ে ব্যস্ত হতে চাইছেন মেদিনীপুরে বিজেপির তারকা প্রার্থী অগ্নিমিত্রা।  

[আরও পড়ুন: দোল খেলার পর নদীতে স্নান করতে নামাই কাল, তলিয়ে মৃত ৪]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ