BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে বাস, রায়গঞ্জে নিহত অন্তত ৬ পরিযায়ী শ্রমিক

Published by: Sayani Sen |    Posted: September 23, 2021 9:01 am|    Updated: September 23, 2021 9:06 am

Six people killed in a road accident in Raiganj । Sangbad Pratidin

শংকরকুমার রায়, রায়গঞ্জ: নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে বাস। উত্তর দিনাজপুরের রায়গঞ্জের রূপাহারের সারাই এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়কের ধারে নয়নজুলিতে পড়ে যায় বাসটি। মর্মান্তিক পথ দুর্ঘটনায় (Road Accident) নিহত ৬ জন। মৃতের সংখ্যা আরও বাড়ার আশঙ্কা করা হচ্ছে।  জখম শতাধিক। স্থানীয় হাসপাতালে প্রত্যেকের চিকিৎসা চলছে। 

বিহারের বাসটি ঝাড়খণ্ড থেকে পরিযায়ী শ্রমিকদের নিয়ে পাঞ্জাবের গুরুগাঁওয়ের দিকে যাচ্ছিল। কিন্তু মালদহ অতিক্রম করে উত্তর দিনাজপুরের ইটাহার পেরিয়ে রায়গঞ্জে (Raiganj) ঢোকার মুখে রূপাহারের ফোর লেনের রাস্তায় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে বাসটি পড়ে যায়। রাত দু’টো নাগাদ ক্রেন দিয়ে বাসটিকে নয়ানজুলি থেকে উদ্ধার করা হয়। বাসের জানলা কেটে শ্রমিক যাত্রীদের উদ্ধারকাজ চলছে। জানা গিয়েছে নিহতেরা বিহারের সাহেবগঞ্জের বাসিন্দা। রাত দেড়টা নাগাদ জখমদের দেখতে রায়গঞ্জ মেডিক্যাল হাসপাতালে আসেন ইটাহারের বিধায়ক মোশারফ হোসেন এবং রায়গঞ্জ পুলিশ সুপার সানা আখতার-সহ পুলিশ আধিকারিকরা।

[আরও পড়ুন: মায়ের কিডনিতে প্রাণ বাঁচবে মেয়ের, চিকিৎসার খরচ জোগাচ্ছে মুখ্যমন্ত্রীর স্বাস্থ্যসাথী প্রকল্প]

রায়গঞ্জ মেডিক্যাল হাসপাতালে জখমদের খোঁজ খবর নিয়ে ফেরার পথে ইটাহারের বিধায়ক মোশারফ হোসেন বলেন, “বাসে অন্তত ১১০ জন পরিযায়ী শ্রমিক ছিলেন। তার মধ্যে ইটাহারের কয়েকজন বাসিন্দাও ছিলেন। তাঁরা দিল্লিতে কাজ করতে যাচ্ছিলেন। কিন্তু তার আগেই ৬ জনের মৃত্যু হয়েছে। তবে উদ্ধারকাজ এখনও চলছে। আরও কতজনের প্রাণ গিয়েছে জানি না।” পুলিশ সূত্রে জানা যায়। তবে অধিকাংশের পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

এ প্রসঙ্গে রায়গঞ্জের পুলিশ সুপার সানা আখতার বলেন, “এখনও পর্যন্ত ৬ জনের দেহ উদ্ধার করা হয়েছে।” রায়গঞ্জ সদর ডিএসপি রিপন বল জানান, “নিহতদের পরিচয় এখনও জানা যায়নি। তাঁদের খোঁজখবর নেওয়া হচ্ছে। তবে বাসটি বিহারের পাটনা এলাকার।”

[আরও পড়ুন: উভয়ের সম্মতিতে শারীরিক সম্পর্ক হলে পকসো আইনে মামলা নয়, পর্যবেক্ষণ হাই কোর্টের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement