BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মাটিতে এসে পড়ল ব্যাগবন্দি কঙ্কাল! বিয়েবাড়ির কাজ করতে গিয়ে হাড়হিম করা দৃশ্য, আতঙ্কিত শ্রমিকরা

Published by: Sucheta Sengupta |    Posted: January 10, 2022 2:38 pm|    Updated: January 10, 2022 2:47 pm

Skeleton found into bag while labours were digging to prepare for a marriage programme in Siliguri | Sangbad Pratidin

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: কয়েকদিন পরই বিয়েবাড়ি। তার প্রস্তুত চলছিল জোরকদমে। বাড়ির পরিষ্কারের কাজ করছিলেন শ্রমিকরা। কিন্তু সেসবের মাঝেই হাড়হিম করা দৃশ্য। দুই বাড়ির মাঝের পাঁচিল থেকে খসে পড়ল ব্যাগবন্দি নরকঙ্কাল (Skeleton)! আতঙ্কে ত্রাহি রব শ্রমিকদের। শিলিগুড়ির (Siliguri) প্রকাশনগরের সাহানি বসতিতে এই ঘটনায় বিয়েবাড়ির আনন্দের রেশ কেটে গিয়েছে। কোথা থেকে এল, কার কঙ্কাল – এসব জানতে তদন্তে নেমেছে ভক্তিনগর থানার পুলিশ।

সাহানি বসতির বাসিন্দা আজাদি প্রসাদ। তাঁর মেয়ের বিয়ে কয়েকদিন পরই। তার প্রস্তুতি হিসেবে রবিবার রাত পর্যন্ত কাজ চলছি আজাদি প্রসাদের বাড়িতে। বাড়ি পরিষ্কারের জন্য খোঁড়াখুঁড়িও চলছিল। আজাদি প্রসাদ ও প্রতিবেশী রাজু গুপ্তার বাড়ির মাঝে সীমানা হিসেবে একটি টিনের দেওয়াল আছে। রবিবার রাতে সেই টিনের পাঁচিল থেকেই একটি প্লাস্টিকের ব্যাগ এসে পড়ে মাটিতে। ব্যাগটি খুলতেই আতঙ্কে (Scare) ছিটকে যান শ্রমিকরা। ব্যাগের ভিতরে নরকঙ্কাল! রাতেই পাড়া-প্রতিবেশী জড়ো হন এলাকায়। আতঙ্ক ছড়িয়ে পড়ে।

[আরও পড়ুন: ঊর্ধ্বমুখী রাজ্যের কোভিড গ্রাফ, অনির্দিষ্টকালের জন্য বন্ধ কামারপুকুর মঠ ও মিশন]

এরপর সকালে খবর দেওয়া হয় ভক্তিনগর থানায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। ব্যাগ থেকে খুলি, হাড়-সমেত প্রায় ২৮ টুকরো উদ্ধার হয়েছে। আজাদি প্রসাদ বলেন, ”বাড়ি পরিষ্কারের কাজ করছিলাম আমরা। পাশের বাড়ির টিনের বাউন্ডারি দিয়ে এই ব্যাগটি আচমকা এসে পড়ে। খুলে দেখি, এর ভিতরে কঙ্কাল, হাড়গোড়, খুলি। কোথা থেকে এল, কেনই বা আমাদের বাড়ির কাছে এসে পড়ল, কিছুই বুঝতে পারছি না। পুলিশ সব খতিয়ে দেখছে। আমরা খুবই আতঙ্কিত।” আচমকা বিয়েবাড়ির কাজের মাঝে কঙ্কালের ‘আগমন’ কোনও অশুভ ইঙ্গিত কি না, তা নিয়ে চিন্তিত পরিবারের সদস্যরা।

[আরও পড়ুন: Coronavirus: সৌজন্যের নজির, করোনা আক্রান্ত বিজেপি রাজ্য সভাপতিকে ফোন মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে